বিজ্ঞাপন

শচীনকে অপমান ক্রিকেট অস্ট্রেলিয়ার!

April 25, 2018 | 2:29 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারত তথা পুরো ক্রিকেট বিশ্বের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের জন্মদিনে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক টুইট নিয়ে বিতর্ক ছড়াচ্ছে। গতকাল (মঙ্গলবার, ২৪ এপ্রিল) ছিল শচীনের ৪৫তম জন্মদিন। কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন শচীন। কিন্তু নিজের জন্ম দিনে অজি ক্রিকেট বোর্ডের কাছ থেকে তিরস্কার পেয়েছেন এ ক্রিকেটার।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড তাদের নিজস্ব ওয়েবপেজ থেকে করা এক টুইটে ভিডিও প্রকাশ করে। ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের একটি পুরনো ভিডিও পোস্ট করে ক্রিকেট অস্ট্রেলিয়া। যেখানে দেখা যায়, অস্ট্রেলিয়ার সাবেক পেসার ড্যামিয়েন ফ্লেমিংয়ের এক দারুণ সুইংয়ে বোল্ড হয়েছেন শচীন। মাথা নিচু করে মাঠ থেকে বেরিয়ে যাচ্ছেন মাস্টার ব্লাস্টার। আর এই ভিডিও ছেড়ে অস্ট্রেলিয়ার এমন কাণ্ডে সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়।

শচীনকে হয়তো পরোক্ষভাবে অপমান করতে ক্রিকেট অস্ট্রেলিয়া এমন ভিডিও ছেড়েছে। কিন্তু, অন্য দিক দিয়ে এই ভিডিওটি না ছেড়ে হয়তো সঠিক ফুটেজও পেত না ক্রিকেট অস্ট্রেলিয়া। কারণ, শচীনের জন্মদিনের দিন একই সঙ্গে জন্ম নিয়েছিলেন অস্ট্রেলিয়ার সেই পেসার ড্যামিয়েন ফ্লেমিং।

বিজ্ঞাপন

ভিডিওর নিচে লেখা ছিল, ‘কিছু সুবর্ণ মুহূর্ত। হ্যাপি বার্থডে ড্যামিয়েন ফ্লেমিং।’ আর এই পোস্ট দেখেই চটেছেন শচীন ভক্তরা। তাদের মতে, মাস্টার ব্লাস্টারকে ইচ্ছাকৃতভাবে অপমান করতেই এমনটি করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।

তবে, সমালোচনার ঝড় থামাতে শচীনের জন্মদিন উপলক্ষে আরও একটি ভিডিও পরে আপলোড করে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবপেজটি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন