বিজ্ঞাপন

আইপিএল থেকে ছিটকে গেলেন সাকিব সতীর্থ

April 25, 2018 | 3:29 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

সাকিবদের জন্য দুঃসংবাদ। আঙুলের চোটের কারণে বাকি আইপিএলে আর খেলতে পারবেন না সানরাইজার্স হায়দ্রাবাদের অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার বিলি স্ট্যানলেক। উন্নত চিকিৎসার জন্য নিজ দেশ অস্ট্রেলিয়া ফিরে যেতে হচ্ছে সাকিবদের এই সতীর্থকে।

গত মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সিতে খেলেছিলেন এই অস্ট্রেলিয়ান পেসার। এবার নিলামে তাকে কিনে নেয় হায়দ্রাবাদ। তার ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতেই সাকিব-ধাওয়ান-উইলিয়ামসনদের দলটি পেয়েছিল।

স্ট্যানলেকের বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করেনি হায়দ্রাবাদ। এই মৌসুমে হায়দ্রাবাদের জার্সিতে স্ট্যানলেক খেলেছেন চারটি ম্যাচ। নিজের প্রথম ম্যাচে রাজস্থানের বিপক্ষে ২৯ রান খরচায় একটি উইকেট নেন। পরের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে ৪২ রানের বিনিময়ে নেন আরও দুটি উইকেট। কলকাতার বিপক্ষে ২১ রান দিয়ে পেয়েছিলেন দুটি উইকেট। আর সবশেষ নিজের খেলা চেন্নাইয়ের বিপক্ষে ৩৮ রান দিলেও কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

গত রোববার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের কনিষ্ঠা আঙুলে চোট পান স্ট্যানলেক। পরীক্ষায় তার আঙুলে চিড় ধরা পড়ে।

এক বিবৃতিতে হায়দ্রাবাদ জানায়, ‘ভারত ও অস্ট্রেলিয়ার অর্থপেডিক বিশেষজ্ঞ স্ট্যানলেককে বাকি আইপিএলে না খেলার পরামর্শ দিয়েছেন।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন