বিজ্ঞাপন

পদ্মায় নিখোঁজ ৩ কৃষকের খোঁজ এখনও মেলেনি

September 12, 2022 | 1:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: জেলার পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের সন্ধান এখনও মেলেনি। রোববার (১২ সেপ্টেম্বর) সকালে নৌকাডুবির ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

নিখোঁজ তিনজন হলেন- চরসাতবাড়িয়া এলাকার মৃত ইসাহাকের ছেলে গোলাম নবী, চরশ্যামপুর এলাকার মৃত মোহাম্মদের ছেলে সাদেক আলী, একই এলাকার মৃত আইনুদ্দিনের ছেলে নজরুল ইসলাম। তাদের বয়স ৫০ থেকে ৬০ বছরের মধ্যে। তারা সবাই কৃষক বলে জানিয়েছে স্থানীয়রা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, একটি ডিঙ্গি নৌকা নিয়ে ২১ জন সাতবাড়িয়া এলাকার মিজানের মোড় বালুরঘাট থেকে মধ্য চরে কৃষিকাজের জন্য যাচ্ছিলেন। অতিরিক্ত যাত্রী ও ঢেউয়ের কারণে মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। তিনজন ছাড়া নৌকার সবাই সাঁতরে উঠে আসেন।

তিনি বলেন, পদ্মার স্রোত প্রতিকূলে থাকায় উদ্ধার অভিযান বন্ধ করা হয়েছিল। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোর থেকে আবারও উদ্ধার কাজ শুরু হয়েছে। কিন্তু প্রবল স্রোতের কারণে উদ্ধার কাজ কিছুটা বিঘ্ন হচ্ছে।
তারপরও আমরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, সাধারণত ২৪ ঘণ্টা পার হয়ে গেলে মৃতদেহ ভেসে উঠে। কিন্তু এখনও তাদের কোনো খোঁজ মেলেনি। তবে আমরা বড়াল নদীর মোহনায় চোখ রাখছি সেখানে মৃতদেহ ভেসে গেছে কি না।

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন