বিজ্ঞাপন

সিঙ্গাপুরকে উড়িয়ে শুরু বাংলাদেশের

April 25, 2018 | 4:52 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বড় জয়ে বাংলাদেশের শুরু যুব অলিম্পিক হকির বাছাই পর্ব। থাইল্যান্ডের ব্যাংককে নিজেদের প্রথম ম্যাচে সিঙ্গাপুরকে ১০-৪ গোলে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের জার্সিধাররীরা। পরের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ কম্বোডিয়া।

মালয়েশিয়ান কোচ গোবিনাথান কৃষ্ণমুর্তির অধীনে যুব অলিম্পিক গেমসের বাছাইপর্বে অংশ নিতে থাইল্যান্ড যায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ হকি দল। ৬-১৮ অক্টোবর আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সে অনুষ্ঠিত হবে যুব বিশ্বকাপ। হকি ডিসিপ্লিনে এশিয়া থেকে দুটি দল খেলবে। থাইল্যান্ডের বাছাইপর্বে চ্যাম্পিয়ন কিংবা রানার্সআপ হতে পারলেই শুধু সেই যোগ্যতা অর্জন করবে বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) মাঠে নামবে বাংলাদেশ-কম্বোডিয়া। গ্রুপ পর্বে বাংলাদেশের অন্য তিন প্রতিপক্ষ মালয়েশিয়া, পাকিস্তান ও চাইনিজ তাইপে।

বিজ্ঞাপন

বুধবার (২৫ এপ্রিল) ‘বি’ পুলের ম্যাচে বাংলাদেশের হয়ে তিনটি গোল করেন মোহাম্মদ মহসিন। এছাড়া, সারোয়ার শাওন, আবেদ উদ্দিন, শফিউল আলম শিশির দুটি করে গোল করেন। একটি গোল করেন রাকিবুল হাসান।

ম্যাচের চতুর্থ মিনিটে মহসিনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। পরের মিনিটে গোল করেন আবেদ (২-০)। লক্ষ্যভেদে ব্যবধান দ্বিগুণ করে নেয়। এরপর শাওন জোড়া গোল করে প্রথম ১০ মিনিটের পর্বে এগিয়ে থাকে বাংলাদেশ। একটি গোল শোধ করেছিল সিঙ্গাপুর। দ্বিতীয় ১০ মিনিটের পর্বে দুই দলই তিনটি করে গোল পায়। শেষ ১০ মিনিটে সিঙ্গাপুর গোল না পেলেও মহসিন দুটি ও রাকিবুল একটি করে গোল করেন।

এ জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান করছে বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে কম্বোডিয়া ও বিকালে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা মালয়েশিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন