বিজ্ঞাপন

রাহানের বাবাকে গ্রেফতার করেছে পুলিশ

December 16, 2017 | 2:25 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় দিল্লির খোলাপুরে চার নম্বর সড়কে এক বৃদ্ধাকে ধাক্কা দেন ভারতীয় ব্যাটসম্যান এবং টেস্টের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানের বাবা মধুকর রাহানে। ৬৭ বছর বয়সী সেই বৃদ্ধা মারা গেছেন।

এরপরই রাহানের বাবাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। তবে, একাধিক গণমাধ্যমে জানানো হয়, এটা নিশ্চিত হওয়া যায়নি যে দুর্ঘটনার সময় কে গাড়ী চালাচ্ছিলেন।

অনেক সংবাদমাধ্যমে বলা হয়, মহারাষ্ট্রের খোলাপুরের ন্যাশনাল হাইওয়েতে আজিঙ্কা রাহানের বাবা নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। এ সময় গাড়িতে ছিলেন রাহানের বোন এবং মা। জাতীয় দলের স্কোয়াডে থাকায় রাহানে পরিবারের সাথে ছিলেন না। ছুটি কাটাতে মধুকর রাহানে তার পরিবারকে নিয়ে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম আরও জানিয়েছে, দিল্লির খোলাপুরের ৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে গাড়ি চালাচ্ছিলেন মধুকর রাহানে। কাঙ্গাল এলাকায় ঢুকলে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এক বৃদ্ধাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় ৬৭ বছর বয়সী মহিলাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

ঘটনার পরে মধুকর রাহানেকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ (এ), ৩৩৭,৩৩৮, ২৭৯ ও ১৮৪ ধারায় মামলা করা হয়েছে।

সারাবাংলা/এমআরপি/১৬ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন