বিজ্ঞাপন

বিরহী মনের গান ‘যাও পাখি বলো তারে’

September 22, 2022 | 7:45 pm

আহমেদ জামান শিমুল

প্রিয় সঙ্গী জীবন জীবিকার তাগিদে দূর দেশে গিয়েছেন। অনেক দিন ধর তার কোনো খবর নেই, চিঠি দিচ্ছে না ডাক হরকরা। বিরহী প্রেমিকা তখন প্রিয় পোষা পাখিকে তার প্রাণসখার কাছে খবর পৌঁছাতে বলেন। আনমনে গেয়ে উঠেন, ‘যাও পাখি বলো তারে, সে যেনো ভুলে না মোরে’। প্রেমিকমনের বিখ্যাত আকুতিকে শিরোনাম করে মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করেছেন ‘যাও পাখি বলো তারে’। ছবিটির শিরোনাম গান প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায়।

বিজ্ঞাপন

সুদীপ কুমার দীপের কথায় গানটি সুর করেছেন জেকে মজলিস। গেয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। বান্দরবানের মনোরম লোকেশনে গানটির দৃশ্যায়নে অংশ নিয়েছেন মাহিয়া মাহি ও আদর আজাদ চৌধুরী। ছবিটি ৭ অক্টোবর থেকে সিনেমা হলে দেখা যাবে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আদর-মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

বিজ্ঞাপন

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন