বিজ্ঞাপন

নিখোঁজের ২ বছর পর বস্তাবন্দি লাশ উদ্ধার, গ্রেফতার পাঁচ

September 23, 2022 | 12:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: নিখোঁজের দুই বছর পর ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক রানা শরীফের (২৫) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকালে মোল্লাহাট উপজেলায় শাসন গ্রামের গ্রেফতার ৫ ঘাতকের দেওয়া তথ্যে স্থানীয় মামুন শেখের বাঁশবাগানের মাটির নিচ থেকে বস্তাবন্দি লাশের হাড়গোড় উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, গত ২০২০ সালের ২৮ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে মোল্লাহাট উপজেলায় শাসন গ্রামের শরীফ আহমেদ বাচ্চুর ছেলে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক রানা শরীফের মোবাইলে ০১৭…৯৮৮ নাম্বার থেকে ফোন আসে। এরপর বাড়ি থেকে বের হয়ে তিনি নিঁখোজ হন।

ওই বছরের ৪ আক্টোবর ছেলের নিখোঁজের বিষয়ে শরীফ আহমেদ বাচ্চু মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ফোনকলের সূত্র ধরে আধুনিক তথ্যপ্রযুক্তির সহয়তায় মোল্লাহাট থানা পুলিশ নিখোঁজের দুই বছর পর বুধবার রাতে সন্দেহভাজন ৫ জনকে আটক করে।

আটক হোসাইন চৌধুরী (৩৯), নাদিম চৌধুরী (৩২), শহিদুল চৌধুরী (৩২), জুয়েল মোল্লা (৩৪) ও রুহুল আমিন ফকিরকে (২৭) জিজ্ঞাসাবাদে তারা রানা শরীফকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে বাঁশবাগানে পুঁতে রাখার কথা স্বীকার করে। মাদক বেচাকেনা নিয়ে বিরোধের জেরে এই হত্যার ঘটনা বলে ঘাতকরা স্বীকার করেছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহতের বাবা শরীফ আহমেদ বাচ্চু বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মোল্লাহাট থানায় ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন