বিজ্ঞাপন

বেঙ্গালুরুকে হারিয়ে দিলো ধোনিরা

April 26, 2018 | 11:45 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

শুরুটা করেছিলেন বিরাট কোহলি আর ডি ভিলিয়ার্সরা। তবে শেষটা হয়েছে রাইডু আর ধোনিদের দিয়ে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২৪তম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর দেয়া ২০৬ রানের টার্গেটে খেলতে নেমে ঝড়ো ব্যাটিংয়ে জয় পায় চেন্নাই সুপার কিংস।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৫ রান তোলে কোহলিদের বেঙ্গালুরু। জবাবে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ২ বল বাকি থাকতেই ৫ উইকেটের জয় তুলে নেয় ধোনিরা।

কোহলিদের দেয়া রান তাড়া করতে নেমে শুরুতে শেন ওয়াটসন ৮ রান করে আউট হন। তবে ওপেনার আম্বাতি রাইডু ৫৩ বলে ৩টি চার আর ৮টি ছক্কার ৮২ রানের ঝড়ো খেলেন। তার সঙ্গে যোগ দেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৩৪ বলে ১ চার এবং ৭ ছক্কায় ৭০ রানের ঝড়ো ইনিংস খেলেন ধোনি। শেষদিকে রাইডু (৮২) আউট হয়ে ফিরে গেলে ধোনির সঙ্গে ১৪ রানের অপরাজিত ইনিংস খেলেন উইন্ডিজ তারকা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

বিজ্ঞাপন

বেঙ্গালুরুর যুজবেন্দ্র চাহাল সর্বোচ্চ ২টি উইকেট নেন। উমেশ যাদব ও পবন নেগি ১টি করে উইকেট নেন।

এর আগে শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে কুইন্টন ডি কক ও এবি ডি ভিলিয়ার্স ব্যাটে ঝড় তোলেন। ৩৭ বলে ১ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৫৩ রানের ইনিংস খেলেন ডি কক। ৩০ বল খরচায় ২ বাউন্ডারি এবং ৮ ছক্কায় ৬৮ রানের ঝড়ো ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। মানদ্বীপ সিং ৩২ রান করে আউট হলে শেষদিকে ১৩ রানে অপরাজিত থাকেন ওয়াশিংটন সুন্দর।

চেন্নাইয়ের শার্দুল ঠাকুর, ইমরান তাহির ও ডোয়াইন ব্রাভো ২টি করে উইকেট নেন।

বিজ্ঞাপন

ম্যাচসেরা নির্বাচিত হন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এই ম্যাচে জয় তুলে ৬ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠলো চেন্নাই। সমান ম্যাচ খেলে দুই ম্যাচে জয় তুলে ৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে থাকলো বেঙ্গালুরু। ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে কিংস ইলেভেন পাঞ্জাব। তালিকার তিনে আছে ৮ পয়েন্ট নেয়া সানরাইজার্স হায়দরাবাদ।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন