বিজ্ঞাপন

ছাগলের জন্য ঘাস কাটা নিয়ে বিবাদে প্রাণ গেল নারীর

September 29, 2022 | 12:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ছাগলের জন্য ঘাস কাটাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলায় শুকরন বিবি (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই নারীসহ তিন জন আহত হয়েছেন। এসময় একটি বসতঘরও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফকে (২২) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত শুকরন বিবি ওই এলাকার ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী।

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, ‘আমাদের বিরুদ্ধে একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগ তোলা হয়। এ নিয়ে আমাদের সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্ত্রীসহ স্বজনদের বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জেরে বারেক বেপারীর স্বজনরা বুধবার রাতে আমাদের বসতঘরে হামলা চালায়। হামলার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আমার মাকে হত্যা করে তারা।’

বিজ্ঞাপন

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, ঘাস কাটা নিয়ে দু’দিন আগে একই গ্রামের সৌদিপ্রবাসী বারেক বেপারীর স্ত্রী রিনা বেগমের সঙ্গে শুকুরনের ভাই দুলালের ঝগড়া হয়। এর জেরে রিনার মেয়ে জামাই নাসিরসহ কয়েকজন বুধবার রাতে দুলালের ওপর চড়াও হয়। এসময় ভাইকে রক্ষা করতে এগিয়ে গেলে শুকুরনের মাথায় ধারালো অস্ত্রের আঘাত লাগে। এতে গুরুতর আহত শুকুরনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন