বিজ্ঞাপন

শালিক নিয়ে করা মামলা থেকে রেহাই পেলেন হাওয়া’র পরিচালক

September 29, 2022 | 3:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সম্প্রতি হাওয়া সিনেমার পরিচালক মেজবাউর রহমান সুমনের বিরুদ্ধে দায়ের করা মামলাটির প্রত্যাহারের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনে (সিএমএম-২) এর ভারপ্রাপ্ত বিচারক এই আদেশ দেন।

এর আগে, গত ২৮ আগস্ট মামলাটি প্রত্যাহারের জন্য আবেদন করেন মামলার বাদী বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিদর্শক নারগিস সুলতানা। তবে ওই দিন শুনানি শেষে আদেশের জন্য রাখা হয়। বৃহস্পতিবার দুপুরে প্রায় ১ মাস পর বিচারিক আদালত মামলাটির প্রত্যাহারের আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী পারভেজ সুমন এ তথ্য জানান। তিনি আরও জানান, মামলা নিয়ে আপস-মীমাংসা হয়েছে জানিয়ে গত ২৮ আগস্ট তা প্রত্যাহারের আবেদন করেন নারগিস সুলতানা। এরপর বৃহস্পতিবার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামলা প্রত্যাহারের আদেশ দেন।

বিজ্ঞাপন

গত ২৯ জুলাই হাওয়া সিনেমাটি মুক্তি পায়। মুক্তির পর একটি জাতীয় দৈনিকে প্রকাশিত চলচ্চিত্রটির রিভিউতে জানা যায়, এই চলচ্চিত্রে একটি শালিক পাখিকে হত্যা করে চিবিয়ে খেয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এ অভিযোগে গত ১৭ আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএস) আদালতে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিদর্শক নারগিস সুলতানা বাদী হয়ে এই মামলার আবেদন করেন৷

সারাবাংলা/এআই/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন