বিজ্ঞাপন

সম্পত্তি নিয়ে বিরোধ, চাচা-চাচির হাতে ভাতিজা খুন

October 2, 2022 | 8:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে চাচা-চাচির ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা খুন হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুই ভাতিজা। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২ অক্টোবর) বিকেল ৫টার দিকে কয়লাঘাট তারা মসজিদ রোডের ’জজ বাড়ি’তে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের তিন ভাইকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৭টার দিকে মুন্নার (৩৬) মৃত্যু হয়। তিনি চকবাজারের একটি শো পিসের দোকানে কাজ করতেন।

আহত বাকি দুই ভাই হলেন- প্রাইভেটকার চালক বাহা উদ্দিন সানজিদ (৩৪) এবং ইন্টারনেট ব্যবসায়ী মোরসালিন হোসেন (৩২)।

আহতদের বরাত দিয়ে তাদের দূরসম্পর্কের চাচাতো ভাই মো. সঞ্জু আহমেদ জানান, তাদের আপন চাচা পলাশ আহমেদের সঙ্গে তাদের বাড়ির সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। চাচা পলাশ সেখানে ভবন নির্মাণ করছেন। তবে ভবনের পাশে একটু জায়গাও খালি রাখেননি। এ নিয়ে আজ তারা তিন ভাই চাচাকে কাজ বন্ধ করতে বলেন। এতে তাদের ওপর চড়াও হন চাচা। এক পর্যায়ে চাচা পলাশ, তার স্ত্রী সালমা, চাচাতো ভাই পুলক (১৬), শামীমসহ (২১) আরও চার/পাঁচজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর আক্রমণ করে। এতে তারা তিন ভাই আহত হন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্না মারা যান।

স্বজনরা জানান, তাদের বাবার নাম মৃত ইমরান আহমেদ। চাচা পলাশ আহমেদ ছয় বছর আগে এই তিন ভাতিজাকে একটি মিথ্যা মামলায় জেলও খাটান। সেই মামলায় তারা জামিনে বের হন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জরুরি বিভাগে চিকিৎসাধীন মুন্না মারা গেছেন। তার পেটের বাম পাশে ছুরিকাঘাত রয়েছে। এছাড়া সানজিদের মাথায়, পাঁজরে আর মোরসালিনের বুকে, হাতে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন