বিজ্ঞাপন

ভুল ট্রেনে উঠে নিখোঁজ শফিকুল, সন্ধান মেলেনি ১০ দিনেও

October 8, 2022 | 12:57 pm

ইবি করেসপন্ডেন্ট

ইবি: ঢাকা যাওয়ার পথে ভুল ট্রেনে উঠে ১০ দিন ধরে নিখোঁজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শফিকুল ইসলাম (৪৬)। তিনি উপজেলার ভাদুগর গ্রামের মহসিন মিয়ার বড় ছেলে। গত ২৯ সেপ্টেম্বর দুপুরের দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে নিখোঁজ হন। মানসিকভাবে অসুস্থতার কারণে তিনি ভালোভাবে কথা বলতে পারেন না বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

বিজ্ঞাপন

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, এ ঘটনায় গত ৩০ সেপ্টেম্বর নিখোঁজ শফিকুলের বাবা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

পারিবারিক ও জিডি সূত্রে জানা গেছে, গত ২৯ অক্টোবর দুপুরে শফিকুল তার ছোট ভাই রুবেলের সাথে ট্রেনে (চট্টলা) ঢাকা যাওয়ার উদ্দেশে বের হন। এরপর রুবেল শফিকুলকে স্টেশনে বসতে বলে কাউন্টারে যান। এসে দেখেন শফিকুল ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে ভুলক্রমে অন্য ট্রেনে (তিতাস) উঠে পড়েছেন। এরপর থেকে আর শফিকুলের খোঁজ মিলছে না। কোনো ব্যক্তি তাকে দেখে থাকলে বা খোঁজ পেলে ০১৯৬৪৯২৯৯৬৯ অথবা ০১৭৪২৮৫৭৩৪৯ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন স্বজনরা।

শফিকুলের বাবা মহসিন ভূঁইয়া জানান, অসুস্থতার কারণে শফিকুল ভালোভাবে কথা বলতে পারে না। এছাড়া পায়ের আঙ্গুলে সমস্যা থাকায় ভালোভাবে চলাফেরা করতে পারেন না। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল লাল রঙের টিশার্ট ও প্যান্ট এবং হাতে ছিল একটি ব্যাগ।

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে শুরু করে টঙ্গী, বিমানবন্দর, কমলাপুর রেলওয়ে স্টেশনে এবং ঢাকার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি চলছে, লিফলেট দেওয়া হয়েছে গুরুত্বপূর্ণ মোড়ে, তবুও তার ছেলের খোঁজ মিলছে না বলেও জানান তিনি।

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন