বিজ্ঞাপন

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্যসহ নিহত ২

October 10, 2022 | 1:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক ইউপি সদস্য আফতাব হোসেন (৫০) ও রুহুল আমিন (৪০)।

বিজ্ঞাপন

পূর্ব বিরোধের জেরে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলামের অনুসারীদের মধ্যে রোববার (৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রাতেই আফতাব হোসেন ও সোমবার (১০ অক্টোবর) সকালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিনের মৃত্যু হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাবেক ইউপি সদস্য আফতাব ও বর্তমান ইউপি সদস্য ফরিদুলের মধ্যে বামিহাল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিলো। এরই জেরে রোববার রাত সাড়ে ৭টায় সাবেক ইউপি সদস্য আফতাবের নেতৃত্বে তার অনুসারীরা বর্তমান ইউপি সদস্য ফরিদুল ইসলামের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার দোসাপাড়ার বাড়িতে হামলা চালায়।

এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের উপর হামলা করে। এসময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে জামতলী বাজার এলাকায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

রাজশাহীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আলফোর রহমান ও সুকাশ ইউনিয়নের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এই ঘটনায় কোনো পক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি।

সহকারী পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার বলেন, ‘ঘটনার পর বামিহাল এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন