বিজ্ঞাপন

সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ৫, এক জনের মৃত্যু

October 14, 2022 | 11:12 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে খালি সিলিন্ডারে গ্যাস ভরার সময় বিস্ফোরণে একটি কাভার্ডভ্যানের ৫ জন দগ্ধ হয়েছেন। এ ঘটনায় আতিকুল ইসলাম মিঠু (২৫) নামে এক যুবক মারা গেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মিঠুর মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের মেডিকেল অফিসার ডা. শুভ দেবনাথ।

তিনি বলেন, ‘মিঠুর শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়েছে।’ দগ্ধ অন্যরা হলেন- আনোয়ারুল ইসলাম (২৭), আল আমিন (২৫) সিরাজুল ইসলাম টুটুল (২৫), পারভেজ (৩৩)। তাদের সবার অবস্থাই আশংকাজনক।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহিদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এতে ৫ জন দগ্ধ হন। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

দগ্ধ আনোয়ারুল ইসলাম জানান, তিনি ও আল আমিন গাছা এলাকার ‘ফাহিম বয়লার’ নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহিদ ফিলিং স্টেশন গিয়েছিলেন তিন। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিলো। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেওয়ার কথা ছিলো। গ্যাস নেওয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন