বিজ্ঞাপন

শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবি, ৩ স্কুলছাত্রের লাশ উদ্ধার

October 15, 2022 | 9:22 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিনচা‌লিত এক‌টি নৌকাডুবির ঘটনায় তিন জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) রাতে শীতলক্ষ্যা নদীর নারায়ণগঞ্জের নবীগঞ্জ ঘাটে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- শাওন, জীম ও রিফাত। তারা সবাই নারায়ণগঞ্জ বার একাডেমির দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, নৌকাডুবির ঘটনায় শাওন, জিম ও রিফাত নামে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা সবাই স্কুলছাত্র, তাদের বাড়ি নারায়ণগঞ্জ শহ‌রের খানপুর ডনচেম্বার এলাকায়। এখন পর্যন্ত আর কেউ নিখোঁজ আছে বলে কেউ জানায়নি।

নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশের উপ-পরিদর্শক ফোরকান জানান, নবীগঞ্জের মেলা থেকে বাসায় ফেরার জন্য ১০/১২জন বন্ধু মিলে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে নদী পার হয়ে হাজীগঞ্জ ঘাটে আসছিল। একপর্যায়ে নৌকাটি ডুবে যায়। সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ থাকে তিনজন। খবর পেয়ে নৌ পুলিশ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। তবে আর কেউ নিখোঁজ নেই।

বিজ্ঞাপন

একই নৌকায় থাকা তামিমের বাবা সবুজ জানান, নিহতরা সবাই নারায়ণগঞ্জ বার একাডেমির দশম শ্রেণির ছাত্র। নবীগঞ্জ মেলা ঘোরা শেষে নৌকায় করে বাড়িতে ফিরছিল তারা। একটা জাহাজের ঢেউয়ের কারণে ডুবে যায় নৌকাটি।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন