বিজ্ঞাপন

সাকিবদের নতুন অধিনায়ক হোল্ডার

April 27, 2018 | 3:41 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসরে বার্বাডোজ ট্রাইডেন্টসে খেলবেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত বছর দলটির অধিনায়ক ছিল কাইরন পোলার্ড। সাকিবদের দলের নতুন অধিনায়কত্ব দেয়া হয়েছে উইন্ডিজ টেস্ট ও ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডারকে।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ সফরের জাতীয় দলে থাকায় সিপিএলের পঞ্চম আসরে ছিলেন না হোল্ডার। ২৬ বছর বয়সী এই বোলিং অলরাউন্ডার উইন্ডিজ দলের হয়ে ২৯টি টেস্ট ও ৭৭টি ওয়ানডে খেলেছেন, যেখানে ২১ টেস্ট ও ৫৬ ওয়ানডেতে দলের অধিনায়কত্ব করেছিলেন।

সিপিএলের গত মৌসুমে ভালো অবস্থানে ছিল না বার্বাডোজ। ছয়টি দলের এই প্রতিযোগিতায় লিগ ম্যাচের ১০টি তে ম্যাচে মাত্র ৪ ম্যাচ জয়ে পঞ্চম স্থানে ছিল দলটি।

বিজ্ঞাপন

নতুন মৌসুম শুরু হবে আগামী ৮ আগস্ট, আসরের শেষ হবে ১৬ সেপ্টেম্বর। তবে অধিনায়কের দায়িত্ব নিয়ে ভালো কিছু করার কথাই জানালেন হোল্ডার, ‘সিপিএলে এই মৌসুমে ফিরতে পেরে বেশ খুশি লাগছে, বার্বাডোজকে গর্বিত করাই এখন লক্ষ্য।’

দলের খেলোয়াড়দের নিয়েও প্রশংসা করলেন এই উইন্ডিজ তারকা, ‘এই মৌসুমে স্থানীয় ভালো খেলোয়াড় পেয়েছি এবং জয়ের উদ্দেশ্য নিয়েই মাঠে নামা প্রস্তুতি নেবো।’

 

বিজ্ঞাপন

বার্বাডোজ ট্রাইডেন্টসের বর্তমান স্কোয়াড:

জেসন হোল্ডার (অধিনায়ক), মার্টিন গাপটিল, সাকিব আল হাসান, ডোয়াইন স্মিথ, হাশিম আমলা, নিকোলাস পুরান, ওয়াহাব রিয়াজ, রাইমন রেইফার, ইমরান খান, শামার স্প্রিঞ্জার, টিওন ওয়েবস্টার, অ্যাশলে নার্স, ডমিনিক ড্রাকেস, সানি সোহেল, চিমার হোল্ডার, জুনায়েদ খান, শাই হোপ এবং রোস্টন চাসে।

 

সারাবাংলা/এসএন/ এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন