বিজ্ঞাপন

‘বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়’

October 15, 2022 | 9:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাক, সেটা বিএনপি চায় না। তারা সবসময় ষড়যন্ত্র করে। বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়।

বিজ্ঞাপন

শ‌নিবার (১৫ অক্টোবর) বিকে‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার চা‌রিতালুক এলাকায় চা‌রিতালুক দারুল হুদা আলিম মাদরাসার নব‌নি‌র্মিত চারতলা ভবন ও শেখ রা‌সেল ডি‌জিটাল ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘বিএনপি কোনো ষড়যন্ত্র করে টিকে থাকতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা থাকা প্রয়োজন।’

বিজ্ঞাপন

এ সময় অন্যান্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন- ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি আবুল হো‌সেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, ভোলা‌বো ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি জা‌হিদ খন্দকার, সাধারণ সম্পাদক কাউসার প্রধান প্রমুখ।

প‌রে রূপগঞ্জ উপজেলার ‌আতলাপুর বাজার এলাকায় দলীয় নেতাকর্মী‌দের‌ সঙ্গে নি‌য়ে গণসং‌যোগ ক‌রেন গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন