বিজ্ঞাপন

তৃণমূল থেকে প্রতিভা খুঁজে বের করতে হবে

April 27, 2018 | 8:26 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের খেলাধূলা আরও এগিয়ে নিতে তৃণমূল থেকে আরও প্রতিভা অন্বেষণ করতে হবে।

শুক্রবার (২৭ এপ্রিল) বিকেলে রাজধানীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে তিনি এসব কথা বলেন।

এদিন বাংলাদেশ ভলিবল ফেডারেশন আয়োজিত বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেন’স সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন তিনি। খেলায় মোট ছয়টি দেশ অংশ নেয়।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, আমাদের নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি করতে হবে। আমাদের আরও মাঠ দরকার। ভবিষ্যতে এ ধরনের টুর্নামেন্টের আয়োজন বাড়ানোর আহ্বন জানিয়ে তিনি বলেন, এই ধরনের টুর্নামেন্ট খেলোয়াড়দের দক্ষতা বাড়ায়।

এ সময় খেলার সমাপনী বা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তৃতার আয়োজন করা নিয়ে আপত্তি জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর কোনো দেশে বক্তৃতা হয় না। আমি যখন খেলার দায়িত্বে ছিলাম, তখন বক্তৃতা বন্ধ করে দিয়েছিলাম। খেলাধূলার অনুষ্ঠানে আসলে এটার কোনো প্রয়োজন নেই। বরং খেলোয়াড়দের নিবিড় প্রশিক্ষণের ব্যবস্থা করা দরকার।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সাবিনা আকতার তুহিন, এফবিসিসিআই’র সদস্য শেখ ফজলে ফাহিম।

সারাবাংলা/এনআর/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন