বিজ্ঞাপন

কুবির গণিত বিভাগে নবীন বরণ

April 27, 2018 | 8:47 pm

।। ক্যাম্পাস করেসটপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুবি: নবীনদের উচ্ছ্বাস আর বিদায়ীদের ছেড়ে যাবার কষ্ট, দুই মিলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে হয়ে গেল নবীন বরণ আর বিদায় সংবর্ধনা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ‘গণিত ক্লাবের আয়োজনে ১২তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ ও ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল হাকিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন গণিত বিভাগের সভাপতি ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, বিভাগটির সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, মোহাম্মদ শফি উল্যাহ।

বিজ্ঞাপন

আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক আমান মাহবুব, মারুফ হাসান, ইনামুল করিম, বিভাগটির সাবেক সহযোগী অধ্যাপক ও বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মাহাবুবুর রহমান খান, বিভিন্ন বিভাগের শিক্ষকরা, শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, বিভাগটির বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের শুরুতে বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীরা বিজ্ঞান অনুষদের সামনে থেকে একটি র‌্যালি নিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়ার সামনে গিয়ে শেষ হয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে নবীনদের দিক নির্দেশনামূলক ও প্রবীণদের স্মৃতিচারণ করে বক্তব্য দেন বিভাগটির বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

এছাড়াও বিভাগটির শিক্ষকদের, প্রধান ও বিশেষ অতিথিদের এবং বিদায়ী শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। আলোচনা অনুষ্ঠান শেষে বিভাগটির শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারাবাংলা/এমএইচ

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন