বিজ্ঞাপন

জন্মদিনে প্রথা ভাঙলেন শাহরুখ

November 2, 2022 | 1:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড সুপারস্টার কিং খান শাহরুখ খানের জন্মদিন আজ। সাধারণত জন্মদিনে তিনি দিনের বেলা ভক্তদের দেখা দেন। নিজ বাড়ি মান্নতের বারান্দায় আসেন। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আসা ভক্তরা সারা বছর এদিনটির জন্য অপেক্ষায় থাকেন। কিন্তু এবার ঘটলো উল্টো ঘটনা। তিনি মঙ্গলবার (১ নভেম্বর) রাতেই মান্নতের বারান্দায় আসেন। আর তাতেই উল্লাসে ফেটে পড়েন তার ভক্তরা।

বিজ্ঞাপন

বাদশার সঙ্গে ছিলেন তার ছোট ছেলে আব্রাম। জন্মদিনে সুপারস্টারের দর্শন পেয়ে স্বাভাবিকভাবেই খুশি তার ভক্তরা। এদিন ভক্তদের লক্ষ্য করে চুমু ছুঁড়তে দেখা যায় তাকে। দুই বাহু খুলে ‘সিগনেচার পোজ’-এ দেখা যায় শাহরুখকে। আর তাতেই আরও উল্লাসিত হন উপস্থিত অনুরাগীরা।

শাহরুখ খানের একাধিক ছবি মুক্তি রয়েছে কয়েক মাসের মধ্যেই। এই বছর 'ব্রহ্মাস্ত্র' ছবিতে কিছু দৃশ্যের জন্য তাকে বড় পর্দায় দেখে ভক্তদের মন ভরেনি। ২০২৩-এর শুরুতেই রিলিজ করতে চলেছে 'পাঠান'। এই ছবিতে ফের একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবিটি নিয়ে ইতোমধ্যেই বিপুল উৎসাহ তৈরি হয়েছে ভক্তদের মধ্যে। সেক্ষেত্রে 'পাঠান' বক্স অফিসে ঝড় তুলবে বলেই মনে করা হচ্ছে। অন্যদিকে, 'পাঠান'-এর পরেই মুক্তি পেতে চলেছে 'জওয়ান'। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে বিজয় সেতুপতিকে। আগামী বছরের ২ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি।

বিজ্ঞাপন

শাহরুখ খানের বড় পর্দায় ফেরা নিয়ে তার দর্শকদের মধ্যে উন্মাদনা সীমাহীন। তার ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি ‘জিরো’ সেভাবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। যদিও এই ছবিগুলি দিয়ে ফের একবার পরপর হিট ছবি দর্শককে উপহার দেবেন শাহরুখ খান, আশা ভক্তদের।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন