বিজ্ঞাপন

ওভারব্রিজ ও আন্ডারপাস ব্যবহারে লিফলেট

April 28, 2018 | 6:45 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ‘ক্লিন সিটি, ক্লিন বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফুটওভারব্রিজ ও আন্ডারপাস ব্যবহারে নগরবাসীকে উদ্বুদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় রাজধানীর ফার্মগেটে  ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ‘ডিএনসিসি)’র প্যানেল মেয়র মো. ওসমান গনি এ কার্যক্রমের উদ্বোধন করেন।

প্যানেল মেয়র ওসমান গণি বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে সকল রাজনৈতিক দলসহ প্রত্যেক নাগরিকের দায়িত্ব রয়েছে। প্রতিটি নাগরিক যদি সচেতন হয়, সবাই যদি সঠিকভাবে দায়িত্ব পালন করে তাহলে বাংলাদেশ অল্প সময়ে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, স্কাউট ও ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে উত্তর সিটির ৪৯টি ওভার ব্রিজ ও ২টি আন্ডারপাস সংলগ্ন এলাকায় এই উদ্বুদ্ধকরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। প্রতিটি ওভার ব্রিজ-আন্ডারপাসে ২০ জন রোভার স্কাউট, ২ জন স্কাউট সুপারভাইজার ও ৭ জন সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী উপস্থিতত থাকবে। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। সপ্তাহের শনিবার এ কার্যক্রম পরিচালনা করা হবে।

উদ্বোধন অনুষ্ঠান শেষে প্যানেল মেয়র, জনসচেতনতা বাড়ানোর জন্য সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে লিফলেট বিতরণ করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান ইরান, শামীম হাসান, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শামীমা রহমান, বাংলাদেশ স্কাউটের ভারপ্রাপ্ত প্রধান জাতীয় কমিশনার মাহফুজুর রহমান, ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসও/এমএইচ/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন