বিজ্ঞাপন

আলিয়া-রনবীরের ঘরে এলো কন্যা সন্তান

November 6, 2022 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আলিয়া ভাটের কোল আলো করে জন্মাল কন্যা সন্তান। আনন্দের জোয়ার বইছে কপুর এবং ভাট পরিবারে। রোববার(৬ নভেম্বর) সকাল সাড়ে সাতটা নাগাদ গিরগাঁওয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাদের কালো রেঞ্জ রোভার গাড়িটি হাসপাতাল চত্বরে ঢুকতেই ব্যস্ততা লক্ষ্য করা যায় স্টাফেদের মধ্যে। এরপরেই শোনা যায়, ডেলিভারির জন্য তড়িঘড়ি হাসপাতালে পৌঁছন আলিয়া।

বিজ্ঞাপন

খবর পেয়ে ওই হাসপাতালে পৌঁছে যান আলিয়ার মা সোনি রজদান। এর কিছুক্ষণ পর শাশুড়ি নীতু কপুরকে হাসপাতাল চত্বরে দেখা যায়। বর্তমানে জুনিয়র কাপুরকে স্বাগত জানানোর অপেক্ষায় আলিয়া এবং রণবীরের পরিবার। বেজায় খুশি দুই তারকার ভক্তরাও। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইছে।

ইতোমধ্যেই আলিয়ার বাবা মহেশ ভাট নিজের উত্তেজনার কথা জানিয়েছেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, আলিয়ার সন্তানকে স্বাগত জানানোর অপেক্ষায় রয়েছেন তিনি। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে মহেশ বলেন, "এক নতুন সূর্যোদয়ের অপেক্ষা করছি। জীবনের নতুন শিশির কণা আলোর মুখ দেখবে।"

বিজ্ঞাপন

চলতি বছরটা রণবীর কপুর এবং আলিয়া ভাটের জন্য বেশ স্পেশাল। গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুই তারকা। ব্রহ্মাস্ত্র ছবিতে দুর্দান্ত সাফল্য পেয়েছেন দু'জনে। বক্স অফিসে ঝড় তুলেছে ওই ছবি। হালে ওটিটিতেও সাফল্য পেয়েছে রণবীর-আলিয়া অভিনীত প্রথম ছবি। এবার সন্তান জন্মের পর খুশির মাত্রাটা যে অনেক গুণ বেড়ে গেল তা বলাবাহুল্য।

গত ২৭ জুন আলিয়া ভাট ঘোষণা করেন তিনি সন্তানসম্ভবা। আলট্রাসাউন্ড সেশনের একটি ছবি পোস্ট করে ভাট কন্যা লেখেন, "আওয়ার বেবি… কামিং সুন।" বাংলায় তর্জমা করলে যার অর্থ, "আমাদের সন্তন আসছে।" ওই খবরে খুশি হয়েছিল কাপুর এবং ভাট পরিবার। টিনসেল টাউনের অন্দরেও খুশির জোয়ার দেখা গিয়েছিল। হাসি ফুটেছিল সেলেব কাপলের অনুরাগীদের মুখে। ৬ অক্টোবর সাড়ম্বরে সাধ খাওয়ানো হয় আলিয়া ভাটকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন