বিজ্ঞাপন

সিলেটে বিএনপি নেতা কামালকে কুপিয়ে হত্যা, আটক ১

November 6, 2022 | 10:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আ ফ ম কামালকে প্রকাশ্য কুপিয়ে খুন করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৬ নভেম্বর) রাত ৯টার দিকে সিলেটের আম্বরখানা বড় বাজার এলাকার মাজার রোডে এ ঘটনা ঘটে। আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, আ ফ ম কামাল রাত ৯টার দিকে নগরীর আম্বরখানা বড় বাজার এলাকা দিয়ে প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। এ সময় তাকে গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। হামলায় গুরুতর আহত কামালকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মফিজুর রহমান জানান, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে হামলাকারী দলের প্রধান ইশতিয়াক আহমদ রাজুকে নগরের চৌকিদেখি এলাকার নিজ বাসার সামনে থেকে আটক করেছে। সে এলাকার চিহিৃত সন্ত্রাসী ও ছিনতাইকারী। দু’দিন আগে তার নেতৃত্বে সাংবাদিক দিপু সিদ্দিকির ভাইয়ের ওপর হামলা হয়েছিল।

বিজ্ঞাপন

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, ‘কী কারণে হামলা হয়েছে আমরা জানি না। লাশ ওসমানীতে নিয়ে আসার পর আমরা এসেছি। এ ঘটনা মেনে নেওয়া যায় না।’

আ ফ ম কামালের মৃত্যুতে বিএনপি ও তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। দল ও তার পরিবারের পক্ষ থেকে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন