বিজ্ঞাপন

ফেনীতে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ৪

November 9, 2022 | 6:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: জেলার সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১২ জন।

বিজ্ঞাপন

বুধবার (৯ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুলামিয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- কাভার্ডভ্যান চালক কুমিল্লার দুর্গাপুরের মো. নাজমুল (৩৫), বাসযাত্রী পিরোজপুরের নেছারাবাদের মো. ফোরকান (৫০) ও লক্ষ্মীপুরের রিয়াজ উদ্দিন (৩২)। আরেকজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সড়ক উন্নয়ন ও সংস্কার কাজের জন্য মহাসড়কের ঢাকা থেকে চট্টগ্রামমুখী অংশ বন্ধ রাখা হয়েছিল। এতে চট্টগ্রাম থেকে ঢাকামুখী অংশ দিয়ে দ্বিমুখী যান চলাচল করতে থাকে। দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি বাস দুলামিয়া রাস্তার মাথায় পৌঁছালে বিপরীতমুখী একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে দুটি গাড়ির সামনের অংশ চূর্ণবিচূর্ণ হয়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত ও ১৩ জন আহত হন। হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয় বলে জানান তিনি।

বিজ্ঞাপন

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক পুর্ণ চন্দ্র মুৎসূদ্দী জানান, আইন না মেনে বিপরীত দিক থেকে আসছিল কাভার্ডভ্যান। এক পর্যায়ে সেটি ঢাকামুখী ইউনিক সার্ভিসের একটি বাসকে মাঝ বরাবর আঘাত করে। এতে হতাহতের ওই ঘটনা ঘটে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আসিফ ইকবাল জানান, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন