বিজ্ঞাপন

রোনালদো-ইস্কোদের ছাড়াই জিতলো রিয়াল

April 29, 2018 | 11:36 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে প্রথম লেগে জয় তুলে ফাইনালে এক পা দিয়ে রেখেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার ঘরের মাঠে সেমিফাইনালের দ্বিতীয় লেগে বায়ার্নের মোকাবেলা করবে জিনেদিন জিদানের দল। তাই লা লিগায় লেগানেসের বিপক্ষে শনিবার (২৮ এপ্রিল) রোনালদো, ইস্কো, মার্সেলোসহ বেশ কয়েকজনকে বিশ্রামে রেখে অনেকটা দ্বিতীয় সারির দল নিয়েই ২-১ ব্যবধানে জয় তুলে নিয়েছে রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে এই ম্যাচে কাসেমিরো ছাড়া বাকি ১০টি পরিবর্তন এনেছিলেন রিয়াল কোচ। ক্রিশ্চিয়ানো রোনালদোর বলদি হিসেবে বোরহা মায়োরালকে এই ম্যাচে মাঠে নামানো হয়। ছিলেন করিম বেনজিমা ও গ্যারেথ বেলও। ম্যাচে রিয়ালের হয়ে ১টি করে গোল পান গ্যারেথ বেল ও বোর্হা মায়োরাল। লেগানেসের একমাত্র গোলটি করেন ডারকো ব্রাসানাক।

বিজ্ঞাপন

ম্যাচের ৭ মিনিটে প্রথম গোল করেন ওয়েলস তারকা উইঙ্গার গ্যারেথ বেল। ডি-বক্সে বল পেয়ে বাঁ পায়ের দারুণ শটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। রিয়ালের বিপক্ষে এই ম্যাচে কিছুটা সুযোগ এসেছিল লেগানেসের। তবে সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় তারা। ম্যাচের ৩৬ মিনিটে লেগানেস ফরোয়ার্ড নুরদিন আমরাবাতের দারুণ শট থেকে বলক্রসবারে লাগে।

প্রথমার্ধের যোগ করা সময়ে ফ্রি কিক থেকে ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে গোল করেন রিয়াল মিডফিল্ডার মায়োরাল।

ম্যাচের ৬৫ মিনিটে রিয়ালের জালে বল জড়ান ডারকো ব্রাসানাক। ডি-বক্সে আমরাবাতের ক্রস থেকে ডান পায়ের শটে গোল করেন তিনি। ম্যাচের বাকিসময় আর গোল না হলে২-১ ব্যবধানে জয় তুলে নেন বেনজেমা-বেলরা।

বিজ্ঞাপন

এই জয় সহ ৩৪ ম্যাচে ২১ জয়ে ৭১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে থাকলো রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ২৫ জয়ে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে লা লিগা মৌসুমে অপরাজিত থাকা বার্সেলোনা।

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন