বিজ্ঞাপন

বুয়েট শিক্ষার্থী হত্যার ঘটনায় যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

November 10, 2022 | 2:21 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বুয়েটের শিক্ষার্থী ফারদিন উদ্দিন পরশের মরদেহ কিভাবে শীতলক্ষ্যায় গেল সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড ধারণা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বুয়েটের যে শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে তার সব শেষ লোকেশন আমরা গাজীপুরে পেয়েছিলাম। গাজীপুর থেকে পরবর্তীতে কিভাবে এই নদীতে আসলো এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। পুরোপুরি তদন্ত না করে এ বিষয়ে আগে তথ্য দিব, পরে বিষয়টি ভুল হবে সে রকম কোন কিছু আমরা বলতে চাই না।

তিনি বলেন, আমরা মনে করি এই ঘটনার পেছনে যারাই জড়িত তাদেরকে আমরা খুঁজে বের করব। খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এটি একটি হত্যাকাণ্ড সে বিষয়টি সামনে রেখে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

তদন্ত শেষে রিপোর্ট পেলে পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: ‘ফারদিনের বান্ধবী বুশরা গ্রেফতার, ৭ দিনের রিমান্ড আবেদন’

উল্লেখ্য, বুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন গত শনিবার থেকে নিখোঁজ ছিলেন। ওইদিনই রাজধানীর রামপুরা থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা কাজী নূর উদ্দিন। নিখোঁজের দু’দিন পর সোমবার নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয় ফারদিনের মরদেহ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন