বিজ্ঞাপন

ইনিয়েস্তাকে বেশি মিস করবেন মেসি

April 29, 2018 | 12:54 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বার্সেলোনার হয়ে কতোগুলো জয়ের মুহুর্ত রঙিন করেছেন তার শেষ আছে? শুক্রবার (২৭ এপ্রিল) ন্যু ক্যাম্প ছাড়ার ঘোষণা তো আন্দ্রেস ইনিয়েস্তা চোখের জলেই দিলেন। কিন্তু তিনি কি জানেন, ক্লাব ছেড়ে গেলে কে সবচেয়ে বেশি মিস করবেন? সমর্থকরা তো তাকে অনেক ওপরেই তুলে রেখেছেন, কিন্তু আরেকজন তো বেশিই মিস করবেন।ইনিয়েস্তার সঙ্গে ২০০৪ সাল থেকেই তো খেলছেন আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার লিওনেল মেসি।

স্প্যানিশ তারকা ইনিয়েস্তা খেলছেন ২০০২ সাল থেকে, অন্যদিকে ক্যাম্প ন্যু’তে মেসি যাত্রা শুরু করছিলেন ২০০৪ সালে। দুই তারকা তো তখন থেকেই মাঠ কাঁপিয়ে চলেছেন। বার্সায় সিনিয়র ইনিয়েস্তার বিদায়ের ঘোষণা দেয়ার সময় ব্যক্তিগত কারণে অনুপস্থিত থাকলেও মেসিকে নিয়ে স্মরণীয় মুহুর্তগুলো শেয়ার করতে একেবারেই ভুলে যান নি আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার।

সিনিয়রের সঙ্গে কাটানো মুহুর্তগুলোর কয়েকটি ছবি কোলাজ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজে এবং ইন্সটাগ্রামে পোস্ট করেন মেসি। সেখানে মেসি লেখেন,‘এতোগুলো বছর একসঙ্গে ফুটবল খেলেছি, ধন্যবাদ আন্দ্রেস ইনিয়েস্তা। তোমার সঙ্গে খেলাটাকে অনেক উপভোগ করেছি, আর মুহুর্তগুলো ছিল মনে রাখার মতো। তোমার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা জানাচ্ছি, তোমার ফুটবল ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন ভালো কাটুক। মাঠে শুরু থেকে শেষ পর্যন্ত তুমি অসাধারণ। আমরা তোমাকে মিস করতে চলেছি।’

বিজ্ঞাপন

রোববার (২৯ এপ্রিল) লা লিগায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে জয় পেলেই চ্যাম্পিয়ন হবে বার্সা। নিজের শেষ মৌসুমটা জয় দিয়েই স্মরণীয় করতে মাঠে নামবেন ইনিয়েস্তা।মেসিও হয়তো চাইবেন এতো বছরের সঙ্গীকে জয় উপহার দিতে।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন