বিজ্ঞাপন

বান্দরবানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষ, ডিজিএফআই কর্মকর্তা নিহত

November 15, 2022 | 8:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার তমব্রু সীমান্ত এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদফতরের (ডিজিএফআই) একজন কর্মকর্তা নিহত হয়েছেন। র‌্যাব ও ডিজিএফআই’র মাদক বিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে সংঘর্ষে চোরাচালানকারীদের গুলিতে তিনি নিহত হন।

বিজ্ঞাপন

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) গতকাল সোমবার (১৪ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ওই বিজ্ঞাপ্তিতে বলা হয়, মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে সন্ত্রাসীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআই’র একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) শহীদ হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের একজন সদস্যও আহত হয়েছেন।

জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শাখার স্কোয়াড্রন লিডার রিজওয়ান রুশদী গোয়েন্দা অভিযানে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। শহীদ রিজওয়ান রুশদীর লাশ হেলিকপ্টারে করে দিবাগত রাত ৩টায় ঢাকায় নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, সীমান্তে চোরাচালান রোধে কক্সবাজারের র‌্যাব-১৫’র সদস্যরা সন্ধ্যায় জেলার নাইক্ষ্যংছড়ির তমব্রু সীমান্তের জিরো লাইনে অভিযান পরিচালনা করে। এসময় একদল সশস্ত্র সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন