বিজ্ঞাপন

ফ্রি’তে হলেও খেলতে চাইছেন মঈন

April 29, 2018 | 3:01 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

কদিন আগে ব্যর্থতার দায় নিজের কাঁধে নিয়ে আইপিএলের দল দিল্লির অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান গৌতম গম্ভীর। আত্মমর্যাদা খাতিরে বলেছিলেন এই মৌসুমে দিল্লির জার্সিতে খেলবেন ব্যাটসম্যান হিসেবে, তাও ফ্রি’তে। দিল্লির থেকে বেতনের টাকা নেবেন না। ইংল্যান্ডের তারকা স্পিনার মঈন আলিও জানিয়েছেন, প্রয়োজন হলে তিনিও ফ্রি’তে এই মৌসুমে আইপিএলের ম্যাচ খেলবেন।

জানুয়ারির নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১ কোটি ৭০ লাখ ভারতীয় রুপিতে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডারকে কিনেছিল। তবে, এখনও মাঠে নামার সুযোগ হয়নি ইংলিশ এই ফিঙ্গার স্পিনারের।

প্রথম থেকেই বেঙ্গালুরুর সাইডবেঞ্চে বসে থাকতে হচ্ছে। এ থেকেই হয়তো হতাশা ঘিরে ধরেছে মঈন আলিকে। জানালেন, ‘দরকার হলে বিনা পয়সাতেই আইপিএল খেলতে চাই। আসলে এখানে অভিজ্ঞতার জন্য এসেছি। টাকা কামানোটাই সব নয়, বেঙ্গালুরুতে বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ব্রেন্ডন ম্যাককালাম, কুইন্টন ডি ককদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা বড় ব্যাপার।’

বিজ্ঞাপন

ইংলিশ এই বেঙ্গালুরুর স্পিনার আরও যোগ করেন, ‘এই মুহূর্তে নিজের খেলাতেই ফোকাস করতে চাই। মানসিক চাপ থেকে বেরিয়ে আসতে চাই। যদিও সেটা সাময়িক।’

রোববার (২৯ এপ্রিল) আইপিএলের ম্যাচের আগে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে ধোনির চেন্নাই। সমান ম্যাচ আর পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই ও তিনে সাকিবের হায়দ্রাবাদ, গেইলের পাঞ্জাব। ৭ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে চারে কলকাতা, ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পাঁচে রাজস্থান, ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ছয়ে মুম্বাই, ৬ ম্যাচে কোহলি-মঈনদের বেঙ্গালুরু ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আর ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গম্ভীরের দিল্লি তলানিতে অবস্থান করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন