বিজ্ঞাপন

জাতীয় সরকারের প্রধান কি তারেক জিয়া— প্রশ্ন নাছিরের

November 15, 2022 | 9:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: বিএনপির প্রস্তাবিত জাতীয় সরকারের প্রধান বিদেশে পলাতক তারেক জিয়া হবেন কি না, এ নিয়ে প্রশ্ন তুলেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলমের মৃত্যুবার্ষিকীতে নগর আওয়ামী লীগের স্মরণসভায় তিনি এ প্রশ্ন করেন। নগরীর দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ে এ স্মরণসভায় সভাপতিত্ব করেন নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘একটি অপশক্তি সরকারকে ধাক্কা দিয়ে দেশকে পেছনে ঠেলে দিতে চায়। তাদের উদ্দেশ্য নির্বাচনকে বানচাল করে পেছন দরজা দিয়ে ক্ষমতা দখল করা। কিন্তু তাদের এই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। জাতীয় সংসদ নির্বাচন সংবিধান সম্মতভাবেই হবে। এই প্রশ্নে কোনো বির্তকের অবকাশ নেই। বিদেশি প্রেসক্রিপশন-মাতব্বরিরও প্রয়োজন নেই।’

জাতীয় সরকারের প্রস্তাব নিয়ে বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘বিদেশে পলাতক সাজাপ্রাপ্ত আসামি তারেক জিয়াকে কি আপনারা জাতীয় সরকার প্রধান করবেন?’

বিজ্ঞাপন

নগর আওয়ামী লীগ আয়োজিত এ স্মরণসভায় প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন– সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, প্রয়াতের সন্তান ইফতেখার আলম জাহেদ।

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন