বিজ্ঞাপন

নেইমারের প্রতি বিরক্ত পিএসজি সমর্থকরা

April 29, 2018 | 3:55 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইনজুরি থেকে ফিরছেন নেইমার। আগামী ১৭ মে চূড়ান্ত পরীক্ষার পর জানা যাবে কবে মাঠে নামছেন এই ব্রাজিলিয়ান তারকা। ব্রাজিল সমর্থকরা এতে খুশি হতেই পারেন, তবে নেইমারকে নিয়ে বেশ সমালোচনা করছেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) সমর্থকরা। ইনজুরিতে থেকে সেরে উঠতে নেইমারের ফ্রান্সের বাইরে থাকাকে দলের জন্য অসম্মান বলে মন্তব্য করছেন ক্লাবটির সমর্থকরা।

প্যারিস ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়ালে যাওয়ার পরিকল্পনার সঙ্গে নেইমার যুক্ত আছেন বলেও মন্তব্য পিএসজি সমর্থকদের।

প্যারিসের বাইরে নেইমারের পুনর্বাসন নিয়েও প্রশ্ন তুলেছেন পিএসজির সমর্থকরা। তারা বলছেন, ‘পুনর্বাসনের জন্য নেইমারের প্যারিস ছাড়ার বিষয়টা মোটেও শিষ্টতার পরিচয় দেয় না। সমর্থকদের জন্যও এটা খুব অসম্মানজনক। খেলোয়াড়দের উচিৎ সমর্থকদের প্রাপ্য সম্মান দেয়া।’

বিজ্ঞাপন

ইনজুরিতে পড়ার পর থেকে আর প্যারিসে আসছেন না নেইমার। এজন্যে নেইমারের পিএসজিতে ফেরা নিয়ে শঙ্কা করছে দলের সমর্থকরা।

এর আগে অবশ্য ফ্রান্সের সাবেক ফুটবলার ডুগারি নেইমারকে নিয়ে সমালোচনা করেছিলেন। লিগ ওয়ানে শিরোপা জয়ের দিন পিএসজি’র খেলোয়াড়দের সঙ্গে ছিলেন না নেইমার। যে কারণে ক্লাবের প্রতি নেইমার সম্মান নেই বলে মন্তব্য করেছিলেন সাবেক এই ফুটবলার। পিএসজিতে না খেলে সাবেক ক্লাব বার্সেলোনায় খেললে নেইমার এমন আচরণ করতেন না বলে মত দিয়েছিলেন ডুগারি। নেইমারের পিএসজিতে থাকা নিয়েও তখন মন্তব্য করেছিলেন সাবেক এই ফুটবলার।

রাশিয়া বিশ্বকাপ আসরে ‘ই’ গ্রুপে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়ার প্রতিপক্ষ নেইমারের ব্রাজিল। তাই নিজেকে এর আগেই সুস্থ করতে লড়াই করে চলেছেন ব্রাজিল তারকা।

বিজ্ঞাপন

গত ফেব্রুয়ারিতে লিগ ওয়ানের ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে ইনজুরিতে পড়ে মাঠের আছেন নেইমার। এরপর ৩ মার্চ ব্রাজিলে অস্ত্রোপচার করার পর থেকে বিশ্রামে আছেন তিনি। ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো অবশ্য ইতোমধ্যেই জানিয়ে দিয়েছেন, দ্রুত সেরে উঠতে পরিশ্রম করেই যাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। শারীরিক উন্নতিও হচ্ছে তার।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন