বিজ্ঞাপন

সিলেটে বিএনপি’র গণসমাবেশ শুরু

November 19, 2022 | 12:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেট নগরীর ঐতিহাসিক আলিয়া মাদরাসা মাঠে বিএনপি’র বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বেলা এগোটার পর জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে সমাবেশের উদ্বোধন করা হয়। এরপর বিএনপি’র স্থানীয়সহ বিভিন্ন জেলার নেতারা বক্তৃতা শুরু করেন।

বিজ্ঞাপন

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদসহ নানা ইস্যুতে সিলেটে বিএনপি’র আজকের এই সমাবেশ। সমাবেশে যোগ দিকে দু’দিন আগে থেকেই নেতাকর্মীরা মাঠে অবস্থান নিয়েছেন। দুপুরের পর সমাবেশে যোগ দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইতিমধ্যে কেন্দ্রীয় নেতারা সমাবেশস্থলে এসে পৌঁছেছেন।

এছাড়া, সকাল থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে আসতে থাকেন। সমাবেশ উপলক্ষে বিশৃঙ্খলা ঠেকাতে সিলেট পুলিশের পক্ষ থেকে মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপি’র সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী।

এদিকে, সিলেটে চলছে পরিবহন ধর্মঘট। সকাল থেকে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যানবাহন সিলেট ছেড়ে যাচ্ছে না কিংবা প্রবেশ করছে না। ধর্মঘটের মধ্যেও সিলেট নগর ও আশপাশের এলাকার নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশস্থলে আসছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন