বিজ্ঞাপন

ফ্রান্স শিবিরে আবারও ইনজুরির হানা

November 23, 2022 | 10:32 am

স্পোর্টস ডেস্ক

ইনজুরি দুর্ভোগ থেকে যেনো মুক্তিই মিলছে না ফ্রান্সের! বিশ্বকাপ শুরুর আগেই দলটির একঝাঁক তারকা ফুটবলার ইনজুরির কারণে ছিটকে গেছেন। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে ইনজুরিতে আরও একজনকে হারাল বিশ্বচ্যাম্পিয়নরা। চোট পেয়েছেন লেফট-ব্যাক লুকাস হার্নান্দেজ।

বিজ্ঞাপন

ফ্র্যান্স দলের বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপে আর খেলা হবে না লুকাসের। তার বদলে ফ্রান্স কেউকে দলে ডাকে কিনা সেটাই দেখার বিষয়। এর আগে করিম বেনজেমা চোট পেলে তার জায়গায় কাউকে স্কোয়াডে ডাকেননি ফরাসি কোচ দিদিয়ের দেশম।

গতরাতে আল জানোব স্টেডিয়ামে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ গোলে জিতেছে ফ্রান্স। ম্যাচের ১৩ মিনিটে চোট পান লুকাস। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে দেখা যায় বায়ার্ন মিউনিখের তরুণ তারকাকে।

অবশ্য লুকাসের জায়গায় বদলি হিসেবে নেমে ম্যাচের পরবর্তী সময়ে বেশ দারুণ ফুটবল খেলেছেন এসি মিলানের লেফট-ব্যাক থিও হার্নান্দেজ। দিদিয়ের দেশামের চিন্তা তাতে কিছুটা কমতে পারে!

বিজ্ঞাপন

বিশ্বকাপ শুরুর আগেই চোটের কারণে বড় বড় তারকাদের হারিয়েছে ফ্রান্স। গত বিশ্বকাপ জয়ে বড় অবদান রাখা এনগোলো কান্তে ও পল পগবা বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন অনেক আগেই। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ছিটকে যান এবারের ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমা। ছিটকে গেছেন প্রেসনেল কিম্পেম্বেও। এবার তাদের তালিকায় যোগ হলো লুকাসের নাম।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন