বিজ্ঞাপন

ইনজুরিতে ছিটকে গেলেন নেইমার-দানিলো

November 25, 2022 | 8:39 pm

স্পোর্টস ডেস্ক

সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয়ের পরেও চিন্তার ভাজ ছিল ব্রাজিলিয়ানদের কপালে। দলের সেরা তারকা নেইমার জুনিয়র যে চোটে পড়ে মাঠ ছাড়েন। ম্যাচের পর ব্রাজিল কোচ তিতে জানিয়েছিলেন নেইমার ঠিকই আছেন আর সে বিশ্বকাপে খেলবে। তবে পায়ের গোড়ালিতে চোট পাওয়ার পর শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে নেইমারের পায়ের পরীক্ষা নিরীক্ষার পর জানা গেছে বিশ্বকাপের গ্রুপ পর্বে আর খেলা হচ্ছে না তার। নেইমারের সঙ্গে রাইট ফুলব্যাক দানিলোও সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষের ম্যাচ থেকে ছিটকে গেছেন।

বিজ্ঞাপন

ব্রাজিল ভিত্তিক সংবাদমাধ্যম গ্লোবো নেইমার ও দানিলোর ইনজুরির ব্যাপারটি নিশ্চিত করেছে।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের এক পর্যায়ে সার্বিয়ান এক খেলোয়াড়ের ট্যাকেলের পর নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে গিয়েছিল। চোট পাওয়ার পর ১১ মিনিট মাঠে খেলেছেন তিনি। মূলত প্রতিপক্ষের শারীরিক আঘাতের প্রধান লক্ষ্য হওয়ার ফলে নেইমার চোটে পড়েছেন। চোটে পড়ে কান্নাভেজা চোখে মাঠ ছাড়তে দেখা গেছে তাকে।

ম্যাচ চলাকালীন ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো ডাগআউটে নেইমারের একটি ছবি প্রকাশ করেছে। এতে দেখা গেছে, নেইমার জার্সি দিয়ে মুখ ঢেকে রেখেছেন। তার পায়ে বরফ দিয়ে প্রাথমিক চিকিৎসা চালাচ্ছেন চিকিৎসক। এসময় নেইমারকে কাঁদতে দেখা গেছে বলে দাবি গ্লোবোর।

বিজ্ঞাপন

ম্যাচ শেষ না হতেই নেইমার দ্রুত তার চিকিৎসক রদ্রিগো লাসমারের সঙ্গে ড্রেসিং রুমে চলে যান। দলের বিজয় সতীর্থদের সঙ্গে মাঠে থেকে উদযাপন করেননি। বিশ্বকাপের প্রথম রাউন্ডে এ পর্যন্ত সবচেয়ে বেশি ফাউলের ​​শিকার হয়েছেন নেইমার। সার্বিয়ার ১১টি ফাউলের ​​মধ্যে আটটিই হয়েছে নেইমারের বিরুদ্ধে।

আর পরের দিনই জানা গেল গোড়ালির চোটের কারণে গ্রুপ পর্বের দুই ম্যাচে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের। একই ধরনের ইনজুরিতে পড়ে নেইমারের সঙ্গী হয়েছেন ডিফেন্ডার দানিলোও।

বিশ্বকাপে নিজেদের পরবর্তী দুই ম্যাচ আগামি সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় সুইজারল্যান্ডের। আর শনিবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় ক্যামেরুনের মুখোমুখি হবে ব্রাজিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন