বিজ্ঞাপন

বিশ্বকাপে প্রথম গোল করে কেঁদে ফেললেন লেভান্ডোফস্কি

November 26, 2022 | 9:30 pm

স্পোর্টস ডেস্ক

ক্যারিয়ারে প্রায় ৬০০ গোল করেছেন ক্লাব ও জাতীয় দলের হয়ে। এই নিয়ে খেলতে এসেছেন নিজের দ্বিতীয় বিশ্বকাপ কিন্তু সৌদি আরবের বিপক্ষে ম্যাচের আগে নামের পাশে ছিল না বিশ্বকাপ গোল। সুযোগ এসেছিল মেক্সিকোর বিপক্ষে নামের পাশে প্রথম বিশ্বকাপ গোল তোলার। মেক্সিকোর বিপক্ষে পেনাল্টি পেয়েও তা গোলে পরিণত করতে ব্যর্থ লেভান্ডোফস্কি। তবে এবার অপেক্ষার অবসান ঘটেছে তার, সৌদি আরবের বিপক্ষে পেয়ে গেছেন বিশ্বকাপে নিজের প্রথম গোল। আর গোলের পরেই কান্নায় ভেঙে পড়েন এই স্ট্রাইকার।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে প্রথমবারের মতো খেলতে যান রবার্ট লেভান্ডোফস্কি। তবে সেবার তিন ম্যাচ খেললেও সেবার পাননি গোলের দেখা। এরপর কাতার বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হলে অপেক্ষা বাড়ে পোলিশ এই স্ট্রাইকারের। তবে অপেক্ষা আর বেশি বাড়তে দেননি লেভা। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে সৌদি আরবের বিপক্ষে পেয়ে গেলেন কাঙ্খিত সেই গোল।

ম্যাচের তখন ৮২তম মিনিটের খেলা চলছিল সৌদি মিডফিল্ডার আল মালিকি বল হারান। আর সেখান থেকে বল পেয়ে দৌড় বল ধরে ডি বক্সে ঢুকে সৌদি গোলরক্ষককে পরাস্ত করে বল জালে জড়ান লেভান্ডোফস্কি। আর তাতেই পোল্যান্ড পেয়ে যায় ম্যাচের দ্বিতীয় গোল। আর লেভান্ডোফস্কি পেয়ে যান বিশ্বকাপে নিজের প্রথম গোল। গোলের পর উদযাপন করতে গিয়ে কেঁদে ফেলেন এই স্ট্রাইকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন