বিজ্ঞাপন

টঙ্গীতে যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

November 27, 2022 | 1:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জের ধরে আশিক (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৬ নভেম্বর) রাত ৯টার দিকে টঙ্গীর গাজীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আশিক একই এলাকার সোলাইমান হোসেন সেলু মিয়ার ছেলে। সে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে আশরাফুল নামে এক যুবকের সঙ্গে মতবিরোধ হয় আশিকের। বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দেন। শনিবার রাতে ফিফা বিশ্বকাপ খেলা দেখার প্রস্তুতি নিচ্ছিলো আশিক ও তার বন্ধুরা। হঠাৎ আশিকের মোবাইলে কল আসে। এরপর আশিক ও তার বন্ধুরা নীলাচল হাউজিং সোসাইটির প্রকল্প এলাকায় যায়। এর কিছুক্ষণ পরই সেখান থেকে মারধর ও চিৎকারে আশিকের পরিবারের সদস্য ও স্থানীয়রা সেখানে উপস্থিত হন।

এ সময় দুর্বৃত্তদের হামলার শিকার হন আশিকসহ তার আরও তিন বন্ধু টুটুল, বিল্লাল ও সাব্বির। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ আশিককে রক্তাক্ত অবস্থায় সেখান থেকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেলের হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন