বিজ্ঞাপন

ব্রাজিলের অনুশীলনের শেষ একাদশে ফ্রেড ও মিলিতাও

November 28, 2022 | 9:34 am

স্পোর্টস ডেস্ক

নেইমার জুনিয়রের সঙ্গে চোটে পড়ে ছিটকে গেছেন রাইট ব্যাক দানিলোও। আর তাতেই কিছুটা দুশ্চিন্তা বেড়েছে সেলেকাওদের। তবে দলে রশদের কমতি নেই ব্রাজিল কোচ তিতের। নেইমারের অনুপস্থিতিতে তার ভূমিকায় খেলার জন্য ইতোমধ্যেই রদ্রিগো অথবা লুকাস পাকুয়েতার মধ্যে একজনকে বেছে নেবেন তিনি। অন্যদিকে রাইট ব্যাক দানিলোর জায়গায় খেলতে পারেন এডার মিলিতাও। এমনটাই জানিয়েছে সংবাদগুলো।

বিজ্ঞাপন

ব্রাজিলিয়ান গণমাধ্যম বলছে প্লে মেকারের ভূমিকায় নেইমার জুনিয়রের অভাব পূরণে তিতে ব্যবহার করতে পারেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্দ রদ্রিগো গোসকে। আর রাইট ব্যাক দানিলোর জায়গা ব্রাজিল কোচের মাথায় আছেন দুইজন। যার একজন হচ্ছে এডার মিলিতাও। ক্যারিয়ারের প্রথম দিকে পোর্তোতে রাইট ব্যাক হিসেবে খেলেছেন তিনি। এরপর সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে খেলছেন তিনি। আর একজন অভিজ্ঞ দানি আলভেজ। ক্যারিয়ারের সেরা সময় পেরিয়ে আসলেও অভিজ্ঞতার কারণেই তাকে দলে ডেকেছেন তিতে।

তবে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম সেলেকাওদের শেষ অনুশীলনের পর জানিয়েছে রাইট ব্যাক হিসেবে দানিলোর পরিবর্তে একাদশে অনুশীলন করেছেন এডার মিলিতাও। তবে নেইমারের জায়গায় প্লে মেকার হিসেবে রদ্রিগোর জায়গায় খেলেছেন লুকাস পাকুয়েতা। আর মধ্যমাঠে ক্যাসেমিরোর সঙ্গী হয়েছেন তারই ক্লাব সতীর্থ ফ্রেড। এর আগে ২০১৯ সালের কোপা আমেরিকায় নেইমারের ইনজুরির পর ব্রাজিলের প্লে মেকার হিসেবে খেলেছিলেন পাকুয়েতা।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ইতোমধ্যেই ব্রাজিলের সম্ভাব্য একাদশও জানিয়ে দিয়েছে। সেই অনুযায়ী প্রথম ম্যাচের দল থেকে বাদ পড়েছেন কেবল নেইমার আর দানিলো। তাদের জায়গায় দলে ঢুকছেন যথাক্রমে ফ্রেড আর মিলিতাও।

বিজ্ঞাপন

ব্রাজিলের সম্ভাব্য একাদশ

গোলরক্ষক: অ্যালিসন বেকার।

রক্ষণভাগ: এডার মিলিতাও (রাইট ফুলব্যাক), থিয়াগো সিলভা (সেন্ট্রাল ডিফেন্ডার), মার্কুইনহোস (সেন্ট্রাল ডিফেন্ডার), অ্যালেক্স সান্দ্রো (লেফট ফুলব্যাক)।

বিজ্ঞাপন

মধ্যমাঠ: ক্যাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা (প্লে-মেকার)।

আক্রমণভাগ: রাফিনহা, রিচার্লিসন এবং ভিনিসিয়াস জুনিয়র।

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন