বিজ্ঞাপন

ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাড়মেড়ে প্রথমার্ধ

November 28, 2022 | 10:52 pm

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ সুইজাল্যান্ড। রক্ষণ সামলে ব্রাজিলকে প্রথমার্ধে আটকে দিয়েছে। কয়েকটি সুযোগ মিসে সেলেকাওরাও পারেনি ম্যাচে লিড নিতে।

বিজ্ঞাপন

স্টেডিয়াম ৯৪৭-এ বাংলাদেশ সময় রাত ১০টায় মাঠে নামে গ্রুপ এইচ এর দুই দল ব্রাজিল ও সুইজারল্যান্ড। ম্যাচের প্রথমার্ধে গোল করতে পারেনিন কোনো দলই।

ম্যাচের ১২ মিনিটের সময় দারুণ এক সুযোগ তৈরি করে ব্রাজিল। মধ্যমাঠের একটু সামনে বল পেয়ে ডান দিকে রিচার্লিসনের কাছে বল বাড়ান। বল নিয়ে ডি বক্সে ঢুকে পেছনে ভিনিসিয়াসকে উদ্দেশ্য করে বল পাস দেন রিচা তবে ভিনিসিয়াসের কাছে বল পৌঁছানোর আগে সুইজারল্যান্ড ডিফেন্ডার এলভেদি বল রুখে দেন। মিনিট পাঁচেক পর ভিনিসিয়াসের কাছ থেকে বল পেয়ে বাঁ দিক থেকে আক্রমণ ওঠেন পাকুয়েতার। আর ডি বক্সে দারুণ এক ক্রস করেন পাকুতেয়া। তবে ডি বক্সের ভেতর বলে পা ছোঁয়াতে পারেননি রিচার্লিসন।

বিজ্ঞাপন

২৭তম মিনিটে ডান দিক থেকে আক্রমণে উঠে বাঁ দিকে থাকা ভিনিসিয়াসের উদ্দেশ্যে দুর্দান্ত এক ক্রস করেন রাফিনহা। তবে বল ঠিকমতো শট নিতে পারেননি ভিনি। তাতেই সুইস গোলরক্ষক আটকে দেন বল। আর সহজ সুযোগ হাতছাড়া হয় ব্রাজিলের। ভিনিসিয়াসের মিসের চার মিনিট পর দারুণ এক বল পেয়ে দূরপাল্লার শট নেন রাফিনহা। তবে তার শট গোলপোস্টের ওপর দিয়ে বেরিয়ে যায়।

শেষ দিকে কর্নার থেকে সুযোগ পায় সুইজারল্যান্ড তবে এলভেদির হেড ব্রাজিল রক্ষণে আটকে যায়। এতেই বিপদমুক্ত হয় সেলেকাওরা। আর প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন