বিজ্ঞাপন

বিষাক্ত মদপানে ৬ জনের মৃত্যু: বিক্রেতার মৃত্যুদণ্ড

December 2, 2022 | 9:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: বিষাক্ত মদপানে গাইবান্ধা শহরের সুইপার কলোনির ৬ জন মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় রায়ে মাদকবিক্রেতা রবীন্দ্রনাথ সরকার ওরফে রবির (৬০) মৃত্যুদণ্ডাদেশসহ ১৫ লাখ টাকা জরিমানা করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ মো. আবুল মনসুর মিঞা এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত রবীন্দ্রনাথ সরকারের বাড়ি গাইবান্ধা শহরের স্কুল লেন এলাকায়। রায়ের সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন না।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, রবীন্দ্রনাথ সরকার গাইবান্ধা শহরের স্টেশন রোডে হোমিও দোকানের আড়ালে স্পিরিট বিক্রি করতেন। ১৯৯৮ সালের ১৪ এপ্রিল বাংলা নববর্ষ উদযাপনে রবীন্দ্রনাথ সরকারের দোকান থেকে বিষাক্ত স্পিরিট কিনে পান করে গাইবান্ধা শহরের সুইপার কলোনির ৬ ব্যক্তি মারা যান। তারা হলেন বাবলু, ডাবলু, সুমিতা, ললিত, কান্তি ও মিলন। এই ঘটনায় বাবলু এ ডাবলুর বোন মুন্নি বাসফোর বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহমেদ প্রিন্স এই তথ্য নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে আসামি রবীন্দ্রনাথ সরকার পলাতক রয়েছেন। মামলার দীর্ঘশুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু কার্যকরের আদেশ দেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন