বিজ্ঞাপন

‘সমাবেশে যোগ দিলে খালেদার অসুস্থতার তথ্য মিথ্যা প্রমাণিত হবে’

December 2, 2022 | 11:34 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বেগম খালেদা জিয়াকে দুইটি শর্তে কারাগার থেকে মুক্ত করা হয়েছে। তিনি যদি ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দেন তাহলে তার মুক্তির আবেদনে দেওয়া অসুস্থতার তথ্য মিথ্যা প্রমাণিত হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেলে থাকাকালে তার পরিবার থেকে আবেদন করা হয়েছিলো, সেখানে বলা হয়- তার শরীর অত্যন্ত খারাপ। তাকে জেল থেকে ছাড়িয়ে চিকিৎসা করাতে হবে। আইনি প্রক্রিয়ায় তাকে জেল থেকে ছাড়ার প্রার্থনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতায়, ৪০৮ ধারায় দণ্ডাদেশ স্থগিত করেছেন। দুই শর্তে তাকে মুক্তি দিয়েছেন। এখন তিনি যদি ১০ ডিসেম্বর সমাবেশে যান তাহলে তার মুক্তির আবেদনে যে তথ্য দেয়া হয়েছে, তা মিথ্যা প্রমাণিত হবে।

বিজ্ঞাপন

স্বাধীনতাবিরোধী শক্তি বাংলাদেশের উন্নয়ন থামিয়ে দিতে চাইছে উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতাবিরোধীরা এখনও সোচ্চার। আজকে শেখ হাসিনার সরকারের কারণে দেশে যে উন্নয়ন হয়েছে। তারা সেই উন্নয়ন থামিয়ে দিতে চাইছে। ষড়যন্ত্রের মধ্যে অনেক কিছুই থাকতে পারে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, ৪-আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো, শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা ও বিকেএমইএ‘র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন