বিজ্ঞাপন

স্কুলে সভা চলাকালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

December 3, 2022 | 7:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর রায়পুরার মির্জাচরে ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিক (৫০) সন্ত্রাসীদের গুলিতে মারা গেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল ৪টায় রায়পুরার দুর্গম চরাঞ্চল মির্জাচর ইউনিয়নের শান্তিপুর স্কুলে সভা চলাকালে সন্ত্রাসীরা তাকে গুলি করেন। গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন উদ্ধার করে আহতকে নরসিংদী সদর হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিক মির্জাচর গ্রামের মৃত আব্দুল মোতালিব মিয়ার ছেলে। তিনি টানা দুই বার মির্জাচর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান নির্বাচিত হন।

জাফর ইকবাল মানিক একই ইউনিয়নের যুবলীগের সভাপতি।

বিজ্ঞাপন

নিহত চেয়ারম্যান মানিকের ভাই বারসন মিয়ার দাবি- পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ মির্জাচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মিয়ার সমর্থকরা গুলি করে মানিককে হত্যা করেছে।

জানা যায়, একটি সভায় যোগ দিতে রায়পুরায় মির্জাচরে ইউনিয়নের শান্তিপুর স্কুল মাঠে যান ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিক। সভাস্থলে যাওয়ার কিছুক্ষণ পর তিন সন্ত্রাসী চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, ‘চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়েছে। কিন্তু মারা যাওয়ার বিষয়টি এখনও নিশ্চিত হতে পারিনি। আমরা এলাকার যাচ্ছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন