বিজ্ঞাপন

রাজশাহীতে বিএনপির সমাবেশে দফায় দফায় মারামারি

December 3, 2022 | 9:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে দফায় দফায় মারামারির ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) সমাবেশ চলাকালে ও সমাবেশ শেষে বিএনপির দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সমাবেশে বিএনপির সাবেক সংসদ সদস্য (এমপি) নাদিম মোস্তফার বক্তব্য চলাকালে সমাবেশস্থলে বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় নেতাকর্মীরা একে অন্যের দিকে লাঠি, ফেস্টুন, পানির বোতল ছোড়াছুড়ি করতে থাকেন। পরে অবশ্য মঞ্চে থাকা নেতাদের কথায় তারা শান্ত হয়ে বসেন।

তবে সমাবেশ শেষ হওয়ার পর আবারও ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময়ও নেতাকর্মীরা লাঠি, ফেস্টুন নিয়ে একে অন্যের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।

তবে বিএনপির একটি সূত্র জানিয়েছে, মঞ্চে উঠা নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নাদিম মোস্তফার সমর্থকদের সঙ্গে শফিকুল ইসলাম মিলনের সমর্থকদের এই সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এই সংঘর্ষে আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সূত্রটি আরও জানায়, সংঘর্ষের ঘটনায় কেন্দ্রীয় নেতারা ক্ষিপ্ত হয়েছেন স্থানীয় নেতাদের উপরে। সংঘর্ষের পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজশাহী নগরীর একটি চার তারকা হোটেলে নেতাদের ডেকেছেন। সেখানে মীমাংসা হওয়ার কথা।

তবে সংঘর্ষ নিয়ে কোনো নেতা কিছু বলতে চাচ্ছিলেন না। তবে রাজশাহী বিএনপির বিভাগীয় গণসমাবেশের আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, মারামারি হয়েছে বলে শুনেছি। অসমাবেশ চলাকালে বিএনপি নেতা অ্যাডভোকেট শফিকুল হক মিলনের লোকজনের সঙ্গে ঝামেলা হয়। পরে সেই রাগ থেকেই আবার সমাবেশ শেষ মারামারি হয়েছে বলে শুনেছি। এর বেশি কিছু জানি না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন