বিজ্ঞাপন

ব্রাজিলের অনুশীলনে ফিরেছেন নেইমার

December 4, 2022 | 5:03 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয়ের দিন বড় দুঃসংবাদ পায় ব্রাজিল। দলের প্রধান তারকা নেইমার জুনিয়র চোটে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার উপক্রম তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকে ছিটকে যাননি নেইমার। কেবল গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে খেলতে পারেননি। এবার খুশির সংবাদ মিলেছে সেলেকাওদের দল থেকে। ব্রাজিলের অনুশীলনে ফিরেছেন সেলেসাওদের প্রাণভোমরা।

বিজ্ঞাপন

শনিবার (৩ ডিসেম্বর) নিজের ইন্সটাগ্রামে নেইমার নিজেই অনুশীলনের ছবি পোস্ট করেছেন। ইতিবাচক বার্তাও দিয়েছেন সকলকে, ‘আমি ভালোবোধ করছি। জানতাম যে ঠিক এটাই ঘটবে।’

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পায়ের গোড়ালিতে চোট পান নেইমার জুনিয়র এবং ডিফেন্ডার দানিলো। সুইসদের বিপক্ষে নিতম্বে চোট পান অ্যালেক্স সান্দ্রো। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে পারেননি এই ডিফেন্ডারও।। চোট কাটিয়ে সেরে ওঠার পথে ইতিবাচকভাবে এগোচ্ছেন ব্রাজিল ডিফেন্ডার দানিলো। তবে শেষ ষোলোয় তারকা ফরোয়ার্ড নেইমারের খেলা নিয়ে এখনও শঙ্কা রয়েছে। খুব একটা সময় না থাকলেও ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার এখনই আশা ছাড়ছেন না।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে শুক্রবার (২ ডিসেম্বর) ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামে ব্রাজিল। ক্যামেরুনের কাছে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো অপ্রত্যাশিত এক হারের মুখ দেখেছে ব্রাজিল। তবে সেই সঙ্গে দলে আরও এক বড় ধাক্কা এসেছে। এই ম্যাচে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে গেছে স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস আর ডিফেন্ডার অ্যালেক্স তেয়াসের।

বিজ্ঞাপন

অনুশীলনে নেমে নেইমার হালকা অনুশীলন করেছেন। বল নিয়ে ড্রিল করেছেন। তবে শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবেন কি না তা নিয়ে এখনো জানা যায়নি কোনো তথ্য। শুক্রবার লুসাইল স্টেডিয়ামেও সতীর্থদের সঙ্গে নেইমারকে খুব হাসিখুশি দেখা গেছে। হাঁটার সময় কোনো ধরনের অস্বাভাবিকতা ছিল না।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন