বিজ্ঞাপন

লিভারপুলে আরও ৫ বছর ব্রাজিলের ফিরমিনো

April 30, 2018 | 5:22 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুলের সঙ্গে নতুন করে আরও পাঁচ বছরের চুক্তি করেছেন ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার রবার্তো ফিরমিনো। নবায়নকৃত চুক্তির ফলে ২০২৩ সাল পর্যন্ত তিনি অ্যানফিল্ডে থাকছেন। ২০১৫ সালে ২৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জার্মান ক্লাব হোফেনহেইম থেকে লিভারপুলে পাড়ি জমান ফিরমিনো।

এই মৌসুমে দারুণ পারফরম্যান্স করেছেন ফিরমিনো। গোল করেছেন ২৭টি। দলকে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে তুলেছেন। রোমার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের আগে এই চুক্তিতে দারুণ খুশি ব্রাজিল তারকা।

২০১৫ সালে ফিরমিনো অলরেডসদের ক্লাবে যোগ দিয়ে সে সময় তিনি সপ্তাহিক বেতন হিসেবে পেতেন ৮০ হাজার পাউন্ড। তবে নতুন চুক্তি তার সপ্তাহাকি বেতন বেড়ে দাঁড়িয়েছে ১ লাখ ৫০ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা ১ কোটি ৭৪ লাখ টাকারও বেশি। ফলে, লিভারপুলের সর্বোচ্চ বেতনভোগীদের একজন হলেন ফিরমিনো।

বিজ্ঞাপন

নতুন চুক্তির পর ফিরমিনো জানান, ‘এটা খুবই সহজ একটা সিদ্ধান্ত। এই ক্লাব আমাকে উন্নতি করতে সাহায্য করেছে। এখান থেকেই আমি ভালো কাজের সুযোগ পেয়েছি, পুরো টিমের সাহায্য পেয়েছি। সবকিছুই এখানে ঠিকঠাক চলছে। অ্যানফিল্ডে থাকতে পেরে আমি খুশি।’

ব্রাজিল তারকা আরও যোগ করেন, ‘লিভারপুলে আমার সতীর্থরা অসাধারণ। এই ক্লাবের জার্সিতে তাদের পাশে খেলা সত্যিই দারুণ। লিভারপুলকে আমি ভালোবাসি, ভালোবসি দলের সমর্থকদের।’

গত জানুয়ারিতে লিভারপুল ছেড়ে বার্সেলোনায় চলে যান আরেক ব্রাজিল তারকা ফিলিপ কুতিনহো। ফিরমিনোকে তাই ছাড়তে চায়নি অলরেডসরা। নতুন চুক্তিতে রাজী ছিলেন ফিরমিনো। দুইয়ে-দুইয়ে চার মিলে যাওয়ায় আরও ৫ বছর লিভারপুল পাচ্ছে ফিরমিনোকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন