বিজ্ঞাপন

অনুশীলনে ফিরেছেন ডি মারিয়া

December 7, 2022 | 10:00 am

স্পোর্টস ডেস্ক

চোটে পড়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে আর্জেন্টিনার হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামেননি অ্যাঞ্জেল ডি মারিয়া। তখনই শঙ্কা জেগেছিল বড় কোনো চোটে পড়লেন কিনা এই ফরোয়ার্ড? তবে না শেষ পর্যন্ত সে সব শঙ্কা উড়িয়ে সুসংবাদ এসেছে আর্জেন্টাইন সমর্থকদের জন্য। অনুশীলনে ফিরেছেন ডি মারিয়া।

বিজ্ঞাপন

নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে মাঠে নামার আগে কাতার বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন করে আর্জেন্টিনা। এই ম্যাচকে সামনে রেখে প্রথম দিনের অনুশীলনে ছিলেন না ডি মারিয়া। তখনই শঙ্কা জেঁকে বসে। তবে সব শঙ্কা উড়িয়ে অবশেষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দলের সঙ্গে অনুশীলনে ফিরেছেন এই ফরোয়ার্ড। আর তাতেই কেটেছে সব ভয়।

পোল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচের ৫৯তম মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়েন ডি মারিয়া। পোল্যান্ডকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করে আর্জেন্টিনা। ওই ম্যাচ শেষে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি জানান, ঊরুর পেশিতে ব্যথা অনুভব করছেন ডি মারিয়া আর এ কারণেই তাকে তুলে নেওয়া হয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের আগে পুরোপুরি সেরে না ওঠায় তাকে একাদশে রাখেননি স্কালোনি। আর দল জয়ের দ্বারপ্রান্তে থাকায় একেবারে মাঠেই নামাননি ডি মারিয়াকে। এমন কি ম্যাচ শেষে পুরো দল অনুশীলনে ফিরলেও আরও একদিন অতিরিক্ত বিশ্রামে কাটান ডি মারিয়া। এবার বিশ্রাম শেষে অনুশীলনে ফিরেছেন তিনি।

বিজ্ঞাপন

শেষ ষোলোর ম্যাচে ডি মারিয়ার বদলে মাঠে নামা পাপু গোমেজও চোটে পড়ে খেলতে পারেননি ম্যাচের পুরোটা। তবে শঙ্কা কাটিয়ে তিনিও ফিরেছেন অনুশীলনে।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন