বিজ্ঞাপন

সবকিছু ঠিক আছে: সমর্থকদের আশ্বস্ত করলেন ডি পল

December 8, 2022 | 2:28 pm

স্পোর্টস ডেস্ক

জাতীয় দলের সঙ্গে অনুশীলন সেশনে যোগ দেননি আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো ডি পল। ডান পায়ের পেশিতে ব্যথা অনুভব করায় তিনি আলাদা অনুশীলন করছেন। এ খবরে আর্জেন্টিনা সমর্থকরা শঙ্কিত। কেননা, শুক্রবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে মাঠে নামবে আলবিসেলেস্তারা। ওই ম্যাচে ডিফেন্সিভ মিডফিল্ডার রদ্রিগো ডি পলের উপস্থিতি দলটির জন্য বড্ড বেশি প্রয়োজন।

বিজ্ঞাপন

ইতোমধ্যে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি ডি পল ছাড়া একাদশ অনুশীলন করিয়েছেন। তবে সমর্থকদের আশ্বস্ত করতে ডি পল সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থিত হয়েছেন। তিনি জানিয়েছেন, সব ঠিক আছে।

ইনস্টাগ্রাম আইডিতে রদ্রিগো ডি পল লিখেছেন, সব কিছু ঠিকঠাক। আমরা আরেকটি নতুন ফাইনালের জন্য অনুশীলন এবং প্রস্তুতি চালিয়ে যাচ্ছি।

চলতি বিশ্বকাপে গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে ডি পলের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। কিন্তু গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ড এবং শেষ ষোলোর ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে দলের অন্যতম সেরা খেলোয়াড় ছিলেন তিনি। বিশ্বকাপে যতই সময় যাচ্ছে ডি পলের সেরাটা ততোই বেরিয়ে আসছে। নেদারল্যান্ডসের বিপক্ষে ডি পল আদৌ খেলবেন কি না তার উপর আর্জেন্টিনার রণকৌশল নির্ভর করছে।

বিজ্ঞাপন

নেদারল্যান্ডসের বিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদের এই মিডফিল্ডার যদি না খেলেন তবে স্কালোনি আর্জেন্টিনার মধ্যমাঠ সাজাতে পারেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ এবং লিয়ান্দ্রো পারেদেসকে দিয়ে। ডি পল ছাড়া এই তিনজনকে মধ্যমাঠে রেখেই আর্জেন্টিনা দলের অনুশীলন করিয়েছেন স্কালোনি।

শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা-নেদারল্যান্ডস।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন