বিজ্ঞাপন

চোট গুরুতর নয়, সতর্কতার জন্য বিশ্রামে আছেন মেসি

December 16, 2022 | 3:18 pm

স্পোর্টস ডেস্ক

ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালের ম্যাচের মধ্যেই বাঁ পায়ের হ্যামস্ট্রিং ধরে দাঁড়িয়েছিলেন লিওনেল মেসি। আর তখনই শঙ্কা জাগে তার চোট নিয়ে। এরপর ফাইনালকে সামনে রেখে দলের প্রথম অনুশীলনেও ছিলেন না তিনি। আর তাতেই বাড়তে থাকে উদ্বেগ। তবে আর্জেন্টিনার চিকিৎসক দল জানিয়েছেন মেসির চোট গুরুতর নয়, তবে বাড়তি সতর্কতার জন্য অনুশীলন করেননি মেসি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ফ্রান্সের বিপক্ষে ফাইনালকে সামনে রেখে অনুশীলনে নামে আর্জেন্টিনা। এদিন দলের সঙ্গে পূর্ণ অনুশীলন করেন অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে সেমিফাইনালের প্রথম একাদশের খেলোয়াড়দের অধিকাংশই ছিলেন বিশ্রামে। আর সেই দলে ছিলেন লিওনেল মেসিও।

মেসির চোট নিয়ে আর্জেন্টিনা দলের পক্ষ থেকে কিছুই জানায়নি। তবে সংবাদ মাধ্যমানুসারে জানা যায়, লিওনেল মেসি অতিরিক্ত একদিন বিশ্রাম কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। আর হ্যামস্ট্রিংয়ে চোট পেলেও তা গুরুতর নয়।

কাতার বিশ্ববিদ্যালয়ের জিমেই ফ্রান্স ম্যাচের প্রস্তুতি নিচ্ছেন তিনি। কিন্তু হ্যামস্ট্রিংয়ে যেহেতু চোট রয়েছে তাই মাঠে নেমে অনুশীলনের ঝুঁকি নিতে মেসিকে নিষেধ করেছেন চিকিৎসকরা। তাদের মতে, আর্জেন্টিনার অধিনায়কের চোট গুরুতর নয় ঠিকই, কিন্তু অনুশীলন করতে গিয়ে ফের যদি আঘাত পান তাহলে সমস্যা বাড়বে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন