বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন মেসি খেলে যেতে চান আর্জেন্টিনার হয়ে

December 19, 2022 | 4:01 am

স্পোর্টস ডেস্ক

অধরা বিশ্বকাপের ট্রফিটা অবশেষে ধরা দিল। সোনালি ট্রফিটা উঠলো লিওনেল মেসির হাতে। ২০১৪ সালে খুব কাছে গিয়েও আর পারেননি। ৮ বছর পর কাতারে করে দেখালেন মেসি। ১৯৮৬ সালের পর আবারও আর্জেন্টিনায় ফিরল বিশ্বকাপ ট্রফি। আর এই কীর্তির বেশিরভাগে অবদান লিওনেল মেসিরই। বিশ্বকাপ ট্রফি, সঙ্গে গোল্ডেন বল আর সিলভার বুট। মেসি যেন সর্বেসর্বা।

বিজ্ঞাপন

ফাইনালের আগে জানা গিয়েছিল এটিই হতে যাচ্ছে আর্জেন্টিনার জার্সিতে লিওনেল মেসির শেষ ম্যাচ। তবে শিরোপা জিতে মেসি জানালেন অন্য কথা। এখনই আর্জেন্টিনাকে বিদায় জানাতে চান না তিনি। খেলে যেতে চান আরও।

গুঞ্জন উঠেছিল বিশ্বকাপের ফাইনালই হতে যাচ্ছে লিওনেল মেসির আর্জেন্টিনার জার্সি গায়ে শেষ ম্যাচ। তবে শিরোপা জয়ের পর মেসি তা উড়িয়ে দিলেন। আর বললেন, ‘আমি এখনই জাতীয় দল থেকে অবসরে যাচ্ছি না। চ্যাম্পিয়ন হিসেবে আমি আরও খেলা চালিয়ে যেতে চাই।’

দুর্দান্ত পারফর্ম করে জিতে নিয়েছেন বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরষ্কার। আর ৭ গোল ও তিন অ্যাসিস্ট করে জিতেছেন বিশ্বকাপের সিলভার বুট। গোটা টুর্নামেন্টে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন আর্জেন্টিনাকে। আর অবিশ্বাস্য সুন্দর বিশ্বকাপের শিরোপাও উঠেছে শেষ পর্যন্ত তার হাতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন