বিজ্ঞাপন

পেলে বললেন ‘ম্যারাডোনা এখন হাসছে’ নেইমার বললেন ‘অভিনন্দন ভাই’

December 19, 2022 | 9:01 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বজয়ের আনন্দে মাতোয়ারা লিওনেল মেসি, আর্জেন্টিনা এবং বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা আর্জেন্টাইন সমর্থকরা। ৩৬ বছরের অপেক্ষা ঘুচিয়ে স্বপ্নের বিশ্বকাপ ট্রফি জিতেছে লিওনেল মেসির দল। ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে নেমে মেসি তাতে দিয়েছেন সামনে থেকে নেতৃত্ব। স্বাভাবিকভাবেই অভিনন্দনে ভাসছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

বিজ্ঞাপন

মেসিকে বিশ্বকাপ জয়ের অভিনন্দন জানিয়েছেন তিনটি বিশ্বকাপ জেতা ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেও। মেসি এবং আর্জেন্টিনাকে অভিনন্দন জানাতে গিয়ে প্রায়ত দিয়েগো ম্যারাডোনাকেও স্মরণ করেছেন পেলে।

টুইটার পোস্টে পেলে লিখেছেন, ‘আজ ফুটবল তার নিজের গল্প বলছে। আর এটা সব সময়ের মতোই চিত্তাকর্ষকভাবে। মেসি তার প্রথম বিশ্বকাপ জিতেছে। এটা তার প্রাপ্যই ছিল। অভিনন্দন আর্জেন্টিনা! নিশ্চিত করেই ডিয়েগো এখন হাসছেন।’

১৯৮৬ সালে দিয়েগো ম্যারাডোনার নেতৃত্বে সর্বশেষ বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। লিওনেল মেসির হাত ধরে ৩৬ বছর পর মিলল আরেকটি বিশ্বকাপ। গত ২০২০ সালের নভেম্বরে না ফেরার দেশে পারি জমিয়েছেন ম্যারাডোনা।

বিজ্ঞাপন

ব্রাজিলিয়ান তারকা বন্ধু নেইমারের কাছ থেকেও অভিনন্দন পেয়েছেন মেসি। ব্রাজিল আর আর্জেন্টিনা ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বী হলেও দুই দেশের দুই তারকা নেইমার ও মেসি পরম বন্ধু। বার্সেলোনায় দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন দুজন। বার্সায় থাকতেই দুজনের বন্ধুত্ব। পরে একে একে দুজনই গেছেন পিএসজিতে। তাতে বন্ধুত্বটা যেন আরও গাঢ় হয়েছে!

বন্ধু নেইমার  টুইটারে মেসির বিশ্বকাপসহ একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অভিনন্দন ভাই’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন