বিজ্ঞাপন

মাঠে ঢুকে সাকিবকে কুর্নিশ, সেই ভক্তের জামিন মঞ্জুর

December 24, 2022 | 7:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে গ্যালারি থেকে লোহার গ্রিল টপকে মাঠে ঢুকে অধিনায়ক সাকিব আল হাসানকে কুর্নিশ করায় আটক হওয়া তরুণের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

শনিবার (২৪ ডিসেম্বর) শনিবার তাকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মিরপুর মডেল থানার উপপরিদর্শক মনির হোসেন খান।

এ সময় আসামিপক্ষে আইনজীবী খাদেমুল ইসলাম জামিনের আবেদন করেন। জামিন শুনানিতে তিনি বলেন, ‘আরাফাত নামে ওই তরুণ সাকিব আল হাসানের একনিষ্ঠ ভক্ত। তিনি খেলা দেখার জন্য গ্রাম থেকে আসেন। খেলা চলাকালে আবেগবশত গ্রিল টপকে মাঠে গিয়ে সাকিবের পা জড়িয়ে ধরেন।’

আইনজীবী শুনানিতে বলেন, ‘এখানে ওই সাকিব ভক্তের খারাপ কোনো উদ্দেশ্য ছিল না। তার কাছ থেকেও ক্ষতিকর কোনো কিছু জব্দও করা হয়নি।’

বিজ্ঞাপন

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত ৫ হাজার টাকা মুচলেকায় ওই তরুণকে জামিন দেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) স্টেডিয়াম এলাকা থেকে আরাফাতকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, ঘরের মাঠে ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করছিল ভারতীয় দল। কিন্তু ম্যাচের ৬৮তম ওভারের আগমুহূর্তে এই ঘটনা ঘটে। সেই ওভার করার জন্য বল হাতে প্রস্তুতি নিচ্ছিলেন মিরাজ আর ক্রিজে ছিলেন ছিলেন রিশাভ পান্ত। এ সময় পয়েন্টে ফিল্ডিং করছিলেন সাকিব আল হাসান। মিরপুরের পূর্ব গ্যালারির নিরাপত্তা প্রাচীর পেরিয়ে মাঠে ঢুকে পড়েন ওই তরুণ। দৌড়ে সাকিবের কাছে চলে আসেন ওই তরুণ। কিন্তু টাইগার অধিনায়ক কোনো প্রতিক্রিয়া দেখানোর আগেই নিরাপত্তা কর্মীরা ওই তরুণকে মাঠের বাইরে নিয়ে যায়। এ সময় কিছুক্ষণের জন্য খেলা বন্ধ থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন